২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ফেসবুকে আমি ১ নম্বরে এবং নরেন্দ্র মোদি ২ নম্বরে ॥ ট্রাম্প

প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারী ২০২০, ১১:১৬ এ. এম.
ফেসবুকে আমি ১ নম্বরে এবং নরেন্দ্র মোদি ২ নম্বরে ॥ ট্রাম্প

অনলাইন ডেস্ক ॥ ভারতে আসার জন্যে নাকি উদগ্রীব হয়ে অপেক্ষা করছেন ডোনাল্ড ট্রাম্প, আগেই জানিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট। এবার ভারতে আসার আগে ফেসবুকে জনপ্রিয়তার উদাহরণ তুলে ধরলেন ডোনাল্ড ট্রাম্প । ডোনাল্ড ট্রাম্প টুইট করেন, 'আমি মনে করি এটা একটা বড় সম্মান। মার্ক জুকারবার্গ সম্প্রতি জানিয়েছেন যে ডোনাল্ড ট্রাম্প ফেসবুকে ১ নম্বরে। ভারতের প্রধানমন্ত্রী মোদি ২ নম্বরে রয়েছেন। আসলে, আমি আগামী দুই সপ্তাহের মধ্যে মধ্যেই ভারতে যাচ্ছি। তাই এই সফরের জন্যে দিন গুণছি এখন"। আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি ফার্সট লেডি মেলানিয়া ট্রাম্পকে নিয়ে ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট, গুজরাটের আমেদাবাদ এবং নয়া দিল্লিতে যাবেন তিনি। ডোনাল্ড ট্রাম্পকে দারুণ ভাবে ভারতে স্বাগত জানানো হবে, জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভারতের তরফ থেকে এমনভাবে স্বাগত জানানো হবে যে তা চিরদিন মনে রাখবেন ডোনাল্ড ট্রাম্প, একথাও বলেন প্রধানমন্ত্রী মোদি। প্রধানমন্ত্রী মোদি টুইটে লেখেন, "ভারত আমাদের সম্মানিত অতিথিদের মনে রাখার মতো করে স্বাগত জানাবে। এই সফর একটি বিশেষ সফর এবং এটি ভারত-মার্কিন বন্ধুত্বকে আরও দৃঢ়তর করতে সাহায্য করবে, আরও অনেক দূর এগিয়ে নিয়ে যাবে দু'দেশের সম্পর্ককে"।

প্রধানমন্ত্রী আরও লেখেন, "ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্র গণতন্ত্র ও বহুত্ববাদের পক্ষে একসঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের দেশ বিভিন্ন বিষয়ে ব্যাপকভাবে সহযোগিতা করছে। আমাদের দুই জাতির মধ্যে এই দৃঢ় বন্ধুত্ব কেবল আমাদের নাগরিকদের জন্য নয়, সমগ্র বিশ্বকেও অনুপ্রাণিত করেছে" ।

প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারী ২০২০, ১১:১৬ এ. এম.

১৫/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

বিদেশের খবর



শীর্ষ সংবাদ: