বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরায় নিজ বাসায় পরিবহন কর্মকর্তা খুন

  • ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় নিজ বাসায় নৃশংসভাবে খুন হয়েছেন এক পরিবহন কর্মকর্তা। উত্তরার ১৪ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাট থেকে কাজী গোলাপ হোসেন (৪৫) নামের ওই ব্যক্তির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির সপ্তম তলা থেকে মরদেহটি উদ্ধার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। তিনি ওই বাসায় স্ত্রী ও মেয়ে নিয়ে থাকতেন। এ ঘটনায় কাউকে আটক করা না হলেও পুলিশের ধারণা এটা পরিকল্পিত হত্যাকা-।

পারিবারিক সূত্র জানিয়েছে, নিহত গোলাপ বাবলু পরিবহনের আব্দুল্লাহপুরের কাউন্টার মাস্টার। তার গ্রামের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। গোলাপ হোসেনের স্ত্রী-সন্তান সপ্তাহখানেক আগে গ্রামের বাড়িতে বেড়াতে যায়। এ সময় তিনি একাই বাসায় ছিলেন। তবে তিনি ছাড়া আর কোন লোক ওই বাসায় নীরবে নিভৃতে আগে থেকেই লুকিয়ে ছিল কিনা সেদিক খতিয়ে দেখছে পুলিশ। এ সম্পর্কে বাসার কেয়ারটেকার রফিকুল ইসলাম ও তার স্ত্রী দীপা বলেন, গোলাপ হোসেনের স্ত্রী সকালে তাকে ফোন দিয়ে জানায়, তার স্বামীর মোবাইল ফোন বন্ধ পাচ্ছেন। বাসায় গিয়ে যেন খোঁজ নিই। খবর নিতে গিয়ে ফ্ল্যাটের দরজা বন্ধ দেখতে পাই। কিন্তু একটি জানালা খোলা থাকায় জানালা দিয়ে ভেতরে রক্তাক্ত অবস্থায় গোলাপ হোসেনের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। বিষয়টি উত্তরা পশ্চিম থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থল থেকে গলাকাটা ও নাড়িভুড়ি বের হয়ে এসেছে, এমন অবস্থায় বিছানার ওপর থেকে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ডিএমপির উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিক জানান, খবর পেয়ে উত্তরা পশ্চিম থানার ওসিসহ পুলিশ সদস্যদের নিয়ে সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় ও পেটে বটির দাগ রয়েছে। যথা সম্ভব গত পরশু রাতে খুন করা হয়ে থাকতে পারে।

পুলিশ জানিয়েছে, তাকে বাসার ভেতরেই পরিচিত জনের সহায়তায় খুন করা হতে পারে। বাসার দারোয়ানদের জিজ্ঞাসাবাদ করা হলে অনেক তথ্য বেরিয়ে আসতে পারে। প্রাথমিক তদন্ত শুরু হয়েছে। পরিবার আসার পর এ ঘটনায় মামলা হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records