বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তাবিথের ওপর হামলায় ইসিতে অভিযোগ বিএনপির

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারে হামলার ঘটনায় নির্বাচন কমিশনে (ইসি) লিখিত অভিযোগ করেছে বিএনপি। বুধবার সকালে মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল এই লিখিত অভিযোগ করেন। এতে ঢাকা উত্তর সিটি নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মুজিব সারোয়ার মাসুম এর প্রার্থিতা বাতিলের দাবি করা হয়।

বিএনপির লিখিত অভিযোগে বলা হয়, আমি (তাবিথ আউয়াল) সিটি কর্পোরেশন নির্বাচনী আচরণ বিধিমালা ২০১৬’ -এর বিধান পালন করে নির্বাচনী প্রচারের জন্য ২১ জানুয়ারি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড এলাকা তথা কোটবাড়ি, বাজারপাড়া, হরিরামপুর, গোলারটেক, জহুরাবাদ এলাকায় গণসংযোগে যাই। প্রচারকালে আমার সঙ্গে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মী ও সমর্থক ছিলেন। সেখানে পথসভা পূর্বনির্ধারিত ছিল যা আইন আইনানুগভাবে সংশ্লিষ্ট দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও রিটার্নিং অফিসারকে লিখিতভাবে অবহিত করেছি।

তাবিথ বলেন, আমার পূর্বনির্ধারিত গণসংযোগ অনুষ্ঠানে প্রতিপক্ষ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আতিকুল ইসলামের পক্ষের নেতাকর্মী, সমর্থক ও সংশ্লিষ্ট ওয়ার্ড এর ঠেলাগাড়ি প্রতীকের কাউন্সিলর প্রার্থী মজিবুর রহমান মাসুম উপস্থিত থেকে স্বয়ং অতর্কিতভাবে আমাকে হত্যার উদ্দেশে এবং বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মী ও সমর্থকদের জঘন্যভাবে আক্রমণ করে। এই ঘটনায় ভাগ্যক্রমে আমরা বেঁচে গেলেও এতে আমি শরীরে ও মাথায় আঘাতপ্রাপ্ত হই। আমার সঙ্গে থাকা নেতৃবৃন্দ ও কর্মী-সমর্থকরা আহত হন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         রবিবার থেকে স্বাভাবিক হচ্ছে ব্যাংকিং কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ট্রেন : রেলমন্ত্রী         প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের         ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু         ৩১ মে থেকে বাস, ট্রেন ও লঞ্চ চলার আদেশ জারি         রাজধানীর মিন্টো রোডে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২         ব্রাজিলে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে         ইউনাইটেড হাসপাতাল কোনোভাবে দায় এড়াতে পারে না ॥ আতিক         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা এক লাখ দুই হাজারের বেশী         যমুনায় নৌকাডুবিতে আরও ৪ জনের মরদেহ উদ্ধার         বগুড়ায় বিষাক্ত মদপানে দুই জনের মৃত্যু         ঢাকার ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ করোনা রোগী নিহত         বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু         ইউনাইটেডে আগুনের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি         শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ঢল         সাধারণ ছুটি প্রত্যাহার আত্মঘাতী সিদ্ধান্ত ॥ রিজভী        
//--BID Records