বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ফেরিঘাটের পন্টুন ডুবে দুর্ভোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বাবুগঞ্জ-মুলাদী-হিজলা সড়কের মীরগঞ্জ ফেরিঘাটের পন্টুন ও গ্যাংওয়ে ডুবে যাওয়ায় যান চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছে এ রুটের যাত্রীরা।

শনিবার বিকেলে মীরগঞ্জ ফেরিঘাটের সুপারভাইজার রফিকুল ইসলাম জানান, সকালে বৈদ্যুতিক খুঁটি বোঝাই একটি ট্রাক ফেরি থেকে উঠে গ্যাংওয়ে পার হওয়ার সময় ট্রাকের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। গ্যাংওয়ে খাড়া ঢাল থাকায় ট্রাকটি মুহূর্তের মধ্যে পেছনের দিকে পন্টুনে গিয়ে আটকা পড়ে। এতে অতিরিক্ত ওজনের চাপে গ্যাংওয়ে আংশিক ডুবে গিয়ে পন্টুনটি পুরোপুরি ডুবে যায়। এ সময় ট্রাকে থাকা চালক ও হেলপার নিরাপদে বের হয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে বরিশাল সড়ক ও জনপথ অধিদফতরের ফেরি বিভাগের নির্বাহী প্রকৌশলী আজম শেখ জানান, ট্রাকটি অতিরিক্ত মাল বোঝাই হওয়ায় দুর্ঘটনা ঘটেছে। তিনি আরও জানান, দ্রুত সময়ের মধ্যে সরাসরি যান চলাচল শুরুর জন্য একটি বিকল্প গ্যাংওয়ে নির্মাণ করে একটি পন্টুন প্রতিস্থাপনের কাজ চলমান রয়েছে।

শীর্ষ সংবাদ:
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন