শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আটক দায়েশ সন্ত্রাসীকে বহন করতে লাগলো ট্রাক!

  আটক দায়েশ সন্ত্রাসীকে  বহন করতে লাগলো ট্রাক!

অনলাইন ডেস্ক ॥ উগ্র সন্ত্রাসী গোষ্ঠী দায়েশের শীর্ষ পর্যায়ের নেতা শিফা আন-নিমাকে ইরাকের উত্তরাঞ্চলীয় শহর থেকে আটক করা হয়েছে। তবে আটকের পর ইরাকের সোয়াট বাহিনীর সদস্যরা এক রকমের বিপদে পড়েছিলেন।

শিফা আন-নিমা যিনি আবু আব্দুল বারি নামেও পরিচিত তার ওজন এতটাই বেশী যে তাকে তার গোপন আস্তানা থেকে আটক করে নিয়ে যাওয়া মুশকিল হয়েছিল। ফলে ইরাকের সোয়াট সদস্যরা তাকে একটি ট্রাকে করে তার গোপন আস্তানা থেকে নিয়ে যান। বিষয়টি এরইমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিরাট হাস্যরসের সৃষ্টি করেছে।

সোয়াট সদস্যরা বলছেন, দায়েশের এই কথিত মুফতির ফতোয়া অনুসারে দায়েশ সন্ত্রাসীরা ইরাকের জোনা মসজিদ বা হযরত ইউনুস নবী মসজিদে বোমা হামলা চালিয়েছিল। ২০১৪ সালে উগ্র সন্ত্রাসীরা ইরাকের বিশাল এলাকা দখল করে নেয়ার পর মসজিদটি ধ্বংস করে।

এছাড়া, যেসব ধর্মীয় বিশেষজ্ঞ দায়েশের প্রতি আনুগত্য প্রকাশ করতে অস্বীকার করেন তাদেরকে হত্যার ফতোয়া দিতেন এই বিশালদেহী মুফতি। তার ওজন ১৩৬ কেজি বলে জানা গেছে।#

শীর্ষ সংবাদ:
৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু        
//--BID Records