শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বত্যপুরে ঘুষের টাকাসহ প্রকল্প কর্মকর্তা গ্রেফতার

  • প্রায় দুই কোটি টাকা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, দিনাজপুর ॥ জেলা দুর্নীতি দমন কমিশন বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় পার্বতীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ তাজুল ইসলামকে (পিআইও) ঘুষের ১ কোটি ৮০ লাখ টাকাসহ হাতে-নাতে গ্রেফতার করেছে ।

গোপন সূত্রে খবর পেয়ে এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দবিরউদ্দিনকে সঙ্গে নিয়ে দিনাজপুর দুদকের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান পার্বতীপুরে আগমন করে বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলা পরিষদে পিআইও’র দফতরে তল্লাশি চালায়। পিআইওকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে পরিষদের ব্যারাকে তার বাসভবন থেকে বিপুল পরিমাণ ঘুষের এই অর্থ উদ্ধার করে। এ সময় পার্বতীপুরের ইউএনও ও এসিল্যান্ডসহ উপজেলা পরিষদের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ঘটনাস্থলে দুদকের উপ-পরিচালক উপস্থিত সাংবাদিকদের জানান, উদ্ধারকৃত টাকাসমূহের সঠিক তালিকা প্রস্তুত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
ঢাকা টেস্টে লড়াই করছে সাকিব আর লিটন         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি