সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা নিহত

  • কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কা

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ২৫ ডিসেম্বর ॥ দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া এলাকায় বুধবার ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দী এক বন্ধুকে দেখতে যাওয়ার পথে বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোঃ রাসেল (২৩) ও মোঃ রাব্বি (২৪)। রাজধানীর দক্ষিণ মুগদা এলাকায় তাদের বাসা। রাব্বি হাবিবুল্লাহ বাহার কলেজের অর্থনীতি তৃতীয় বর্ষের ছাত্র ও মুগদা থানাধীন ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার বাবার নাম আঃ খালেক। অন্যদিকে আবুজর গিফারী কলেজের চতুর্থ বর্ষের ছাত্র মোঃ রাসেল ছিলেন একই ওয়ার্ডের দফতর সম্পাদক। তার বাবার নাম মোঃ সিরাজ। দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই বাশির উদ্দিন জানান, ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। মরদেহ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকটি সড়কে ফেলে চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

নিহত রাব্বির বাবা আঃ খালেক বলেন, বেলা ১২টার দিকে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হয় রাব্বি। এ সময় আমাদের বলে, এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছে। নিহতদের বন্ধু তুহিন জানান, দুপুরে দক্ষিণ মুগদা থেকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে বন্দী এক বন্ধুকে দেখতে মোটরসাইকেল নিয়ে রওনা দেয় রাব্বি ও রাসেল। পরে কেরানীগঞ্জে তেঘরিয়া এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে।

চট্টগ্রামে নারী ও শিশু

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম থেকে জানান, বুধবার মহানগরীতে বাস উল্টে এক পোশাক শ্রমিক এবং অন্য এক ঘটনায় প্রাইভেটকারের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। নগরীর পতেঙ্গা গুপ্তখাল এলাকায় উল্টে যাওয়া বাসের চাপা পড়ে প্রাণ হারান এক নারী পোশাক কর্মী। তার নাম হাবিবা আক্তার (১৯)। সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সে সিইপিজেডের ইউনিগ্রুপ নামের একটি পোশাক কারখানায় কাজ করত। সে পতেঙ্গার বিজয়নগর এলাকার হাফেজ আহমদের মেয়ে বলে পুলিশ জানিয়েছে।

অপরদিকে, সকালে বায়েজিদ বোস্তামী এলাকার কুঞ্জছায়ায় প্রাইভেটকারের ধাক্কায় তাসনিয়া আক্তার নামের তিন বছরের এক শিশু প্রাণ হারিয়েছে। পুলিশ জানায়, সকালে তাসনিয়া আক্তার তার বাবার পেছন পেছন রাস্তা পার হওয়ার চেষ্টাকালে একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয়। চমেক হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাটে নারী

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, শহরের কেন্দ্রীয় ট্রাক টার্মিনাল এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় গৃহপরিচারিকা বিউটি বেগমের মৃত্যু হয়। বুধবার জয়পুরহাট-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানান, বিউটি বেগম (৪৫) জয়পুরহাট শহরের নিকটবর্তী তার গ্রাম থেকে প্রতিদিন শহরে এসে বিভিন্ন বাড়ি ও বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করত।

প্রতিদিনের মতো কাজের সন্ধানে জয়পুরহাট শহরে আসার সময় কোন যানবাহন না পাওয়ায় জয়পুরহাটগামী প্রতিবেশীর মোটরসাইকেলে জয়পুরহাটে আসার সময় বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস সামনের দিক থেকে ধাক্কা দিলে বিউটি রাস্তার ওপরে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী