বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে ওসি’র প্রচেষ্টায় পরিবার ফিরে পেল শিশুকে

কিশোরগঞ্জে ওসি’র প্রচেষ্টায়  পরিবার ফিরে পেল শিশুকে

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে ওসি’র আন্তরিকতা আর প্রচেষ্টায় অবশেষে নয় বছরের শিশু আমির হামজাকে ফিরে পেয়েছে তার পরিবার। সোমবার সকাল ১১টার দিকে শিশুটির বাবাসহ পরিবারের সদস্যরা কিশোরগঞ্জ সদর মডেল থানায় এসে শিশুটিকে কোলে তুলে নিলে সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। পরে থানার অফিসার ইনচার্জ মোঃ আবুবকর সিদ্দিক পিপিএম আনুষ্ঠানিকভাবে শিশুটিকে তার বাবা জেলার ইটনা উপজেলার গাবতলী গ্রামের আব্দুল হেলিমের জিম্মায় প্রদান করেন।

শিশুটির বাবা আব্দুল হেলিম জানান, আমির হামজা রবিবার (২২ ডিসেম্বর) বিকেলে বাড়ি থেকে সবার আগোচরে বের হয়ে যায়। পরে আর সে বাড়ি ফিরে যায়নি। ছেলের সন্ধানে তারা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেন। পরে জানতে পারেন, তার শিশু সন্তান কিশোরগঞ্জ সদর থানায় রয়েছে। সেখানে এসে তিনি ছেলেকে ফিরে পেয়ে এখন আনন্দে আত্মহারা।

ওসি আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ছেলেটিকে সোমবার দিবাগত রাত ১২টার দিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাওয়া যায়। সেখানে সে এদিক-সেদিক ঘোরাফেরা করছিল। পরে থানায় নিয়ে এসে পরম যতেœ শিশুটির কাছে তার নাম-ঠিকানা জানতে চাওয়া হয়। শিশুটি তখন জানায়, তার ও পিতার নামসহ তাদের বাড়ি ইটনা উপজেলার গাবতলী গ্রামে। সে একটি হাফেজী মাদরাসায় পড়ে। বাড়ি থেকে শহরে আসার সময় তার সাথে আর কেউ ছিল না। বাবা-মা কিংবা আত্মীয়স্বজনের কারো মোবাইল নম্বর জানে না সে। এ অবস্থায় শিশুটিকে তার অভিভাবকের কাছে পৌঁছে দিতে উদ্যোগী হন ওসি। পরে এই পুলিশ কর্মকর্তা আমির হামজার মাদরাসার এক হুজুরের মাধ্যমে ইটনায় তার পরিবারের সাথে যোগাযোগ করতে সক্ষম হন। ওসি আরও জানান, ছেলেটিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে ভীষণ ভালো লাগছে। মনে হচ্ছে, একটি ভালো কাজ করতে পেরেছি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৮২৫৭
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩২১৮০
শীর্ষ সংবাদ:
ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মত টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১         ‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         পিঠের চোটে বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের, দলে ফিরলেন রুবেল         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫         মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার