বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নয় ভেন্যুতে স্কুল হকি

স্পোর্টস রিপোর্টার ॥ দেশের নয়টি ভেন্যুতে ২৫ জানুয়ারি থেকে স্কুল হকি আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। শুক্রবার তেজগাঁওস্থ বিএএফ শাহীন অডিটরিয়ামে ফেডারেশনের সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া মুজিববর্ষ উপলক্ষে জুনে ঢাকায় অনুষ্ঠিতব্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জুনিয়র এশিয়া কাপকে সামনে রেখে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে প্রধান করে আয়োজক কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। এই কমিটিতে বেশকিছু মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সংসদ সদস্যকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত হয়। জুনিয়র এশিয়া কাপ ও এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভাল করার প্রত্যয়ে যুব ও জাতীয় দলকে আরও শক্তিশালী করার পদক্ষেপ নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন