বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপি-জামায়াতকে রাজনৈতিকভাবে চূড়ান্ত পরাজিত করব ॥ নাসিম

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগ সভাপতিম-লীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, চক্রান্ত এখনও শেষ হয়নি। সরকার যত সফল হচ্ছে, ষড়যন্ত্র ততই গভীর হচ্ছে। চক্রান্ত মোকাবেলায় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ঐক্যবদ্ধ আছে। রাজপথ ও নির্বাচনী লড়াইসহ রাজনৈতিকভাবে বিএনপি-জামায়াতকে আমরা চূড়ান্ত পরাজিত করব।

সোমবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের কেন্দ্রীয় বৈঠকে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ইতিহাসের এক খলনায়ক। খুনী মোস্তাকের সঙ্গে হাত মিলিয়ে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা চক্রান্তের নেপথ্যে ভূমিকা পালন করেছিলেন। এই খলনায়কের চক্রান্তে জাতীয় চার নেতাকে জেলখানায় নির্মমভাবে হত্যা করা হয়েছিল।

স্বাধীন কমিশন গঠন করে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার হত্যার মূল খলনায়কের মুখোশ উন্মোচন করার দাবি জানিয়ে তিনি বলেন, জিয়াউর রহমানের বিচার না হলে বঙ্গবন্ধু হত্যার বিচার সম্পন্ন হবে না। আর বিএনপি-জামায়াতের নৈরাজ্য শুধু রাজপথে নয়, আদালত পর্যন্ত পৌঁছে গেছে।

মোহাম্মদ নাসিম বলেন, একাত্তর ও পঁচাত্তরের ঘাতকরা আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে। এরপরও প্রধানমন্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি জঙ্গী দমন করেছেন, শত ষড়যন্ত্র মোকাবেলা করে তিনি দেশকে সবদিক থেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশের উন্নয়ন বিশ্ব নেতাদের নজর কাড়ছে। বিশ্বের সামনে বাংলাদেশ এখন উন্নয়নের রোলমডেল। এটি বিএনপি-জামায়াতের ভাল লাগছে না। তাই দেশের অগ্রযাত্রা থামাতে তারা ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের কোন ষড়যন্ত্রই সফল হবে না। ১৪ দল রাজপথে থেকেই তাদের সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে।

আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে ১৪ দলের কর্মসূচী ঘোষণা করে মোহাম্মদ নাসিম বলেন, ১৪ ডিসেম্বর সকাল ৭টায় মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ১৪ দলের নেতাকর্মীরা শ্রদ্ধা জানাবেন। পরে রায়েরবাজার স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে। আগামী ১৬ ডিসেম্বর সকাল ৭টায় জাতীয় স্মৃতিসৌধে ১৪ দলের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন করা হবে। ১৮ ডিসেম্বর বিকাল ৩টায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records