শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়ের আত্মা শান্তি পেল ॥ ধর্ষিতা চিকিৎসকের বাবা

মেয়ের আত্মা শান্তি পেল ॥ ধর্ষিতা চিকিৎসকের বাবা

অনলাইন ডেস্ক ॥ এতদিনে যেন তাঁর যন্ত্রণাকাতর মেয়ের আত্মা শান্তি পেল। শুক্রবার সকালে চার অভিযুক্তের এনকাউন্টারে মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর এই কথাই বললেন তেলঙ্গানায় ধর্ষিতা চিকিৎসকের বাবা। পুলিশ-প্রশাসনের প্রতি ‘কৃতজ্ঞতা’ জানিয়েছেন তিনি। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেছেন, “আমার মেয়ের মৃত্যুর ১০ দিন পেরিয়ে গিয়েছে। পুলিশ এবং সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার মেয়ের আত্মা নিশ্চয় এ বার শান্তি পাবে।”

আজ শুক্রবার ভোরে গণধর্ষণ এবং খুনে অভিযুক্ত চারজনকে কড়া প্রহরায় ঘটনাস্থলে নিয়ে যাচ্ছিল পুলিশ। সামসাবাদের ৪৪ নম্বর জাতীয় সড়কের কাছে আন্ডারপাসে ওই ধর্ষিতা চিকিৎসকের অগ্নিদগ্ধ দেহ পাওয়া গিয়েছিল। পুলিশের উদ্দেশ্য ছিল ঘটনার পুনর্নির্মাণ করা। পুলিশের দাবি, ওই সময়ই অভিযুক্ত চার জন পালানোর চেষ্টা করে। পুলিশের অস্ত্র কেড়ে গুলি চালানোরও চেষ্টা করে অভিযুক্তরা। আত্মরক্ষার স্বার্থে বাধ্য হয়ে গুলি ছোড়ে পুলিশ।

তাদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চারজনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। সাইবরাবাদের পুলিশ কমিশনার ভিসি সজ্জনা সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, ঘটনাটি হয়েছে শুক্রবার রাত তিনটে থেকে ভোর ছ’টার মধ্যে। ঘটনাস্থলে নিয়ে যাওয়ার পথে সাদনগরে চাতানপল্লিতে থেকে পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। তখনই পুলিশ গুলি ছোড়ে। এই এনকাউন্টারেই মৃত্যু হয় চার অভিযু আরিফ, নবীন, শিবা ও চেন্নাকেশাভুলুর।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহাকে হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records