বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে ৩ মাদক ব্যবসায়ীকে ২ বছর করে কারাদন্ড

মাদারীপুরে ৩ মাদক ব্যবসায়ীকে ২ বছর করে কারাদন্ড

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ সোমবার বিকেলে মাদক বিক্রির অপরাধে জেলার শিবচরে ভ্রাম্যমান আদালত পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে ২ বছর করে কারাদন্ড প্রদান করা হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-নোমান সোমবার বিকেলে শিবচর পৌরসভার যাদুয়ারচর ব্রীজ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। অভিযানকালে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী কাউসার বিশ্বাসকে (৩৫) ইয়াবা বিক্রিকালে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত কাউসারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২ বছরের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত কাউসার টাকার মধ্যে ইয়াবা পেঁচিয়ে রাখতো। ক্রেতা আসলে পাওনা টাকা দেওয়ার কথা বলে টাকাসহ ইয়াবা বিক্রি করতো বলে ভ্রাম্যমান আদালতের কাছে স্বীকার করেছে। কাউসার ফরিদপুর জেলার সালথা থানার বড় বাংরাইল গ্রামের চানু বিশ^াস এর ছেলে। সে শিবচর পৌরসভার স্বাস্থ্য কলোনী এলাকায় ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করতো। তার বিরুদ্ধে শিবচর থানায় দিনটি মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান রবিবার সন্ধায় কাঁঠালবাড়ি ঘাট এলাকার একটি পরিত্যাক্ত বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল নোমান ও থানা পুলিশের একটি দল উপস্থিত ছিল। অভিযানকালে ভ্রাম্যমান আদালত চিহিৃত মাদক ব্যবসায়ী রেজাউল হক রেজু মাদবর (২৯) ও শাহজাহান মোল্লাকে (২৯) আটক করে। পরে ভ্রাম্যমান আদালত আটককৃত দুই মাদক ব্যবসায়ীর প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২ বছরের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত রেজাউলক হক রেজু কাঁঠালবাড়ি ইউনিয়নের ইমানউদ্দিনকান্দি গ্রামের আলতাফ বেপারীর ছেলে ও শাহজাহান মোল্লা কুতুবপুর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের জয়নাল মোল্লার ছেলে।

শীর্ষ সংবাদ:
করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই        
//--BID Records