মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় পাবনায় ছাত্র ও চালক নিহত

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৩০ নবেম্বর ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ পাবিপ্রবি এ্যাম্বুলেন্স চালক নিহত ও ৬ জন আহত হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে বগুড়া-পাবনা মহাসড়কে পুন্ডুরিয়া ব্র্রিজের কাছে রাস্তা পার হতে গিয়ে বাস চাপায় ১ম শ্রেণীর ছাত্র জুলহাসের মৃত্যু হয়। জুলহাস সাঁথিয়া করমজা ইউনিয়নের পুন্ডুরিয়া পূর্বপাড়া গ্রামের কালাম ফকিরের ছেলে এবং পুন্ডুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র। জানা যায়, জুলহাসের মা পুন্ডুরিয়া ব্রিজ সংলগ্ন একটি শুঁটকি মাছের খোলায় কাজ করেন। তার মায়ের সঙ্গে রাস্তা পার হওয়ার সময় বেড়া থেকে রাজশাহীগামী রোমিও পরিবহন নামের একটি বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শুক্রবার রাতে সদর উপজেলার রাজাপুরে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্স চালক রাজু আহমেদের মৃত্যুসহ ৬ জন আহতের ঘটনা ঘটে। পাবিপ্রবির প্রক্টর প্রীতম কুমার দাস জানান, বিশ্ববিদ্যালয় খেলার মাঠে আন্তঃবিভাগীয় ফুটবল খেলায় অসুস্থ হয়ে পড়া এক শিক্ষার্থীকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে এ্যাম্বুলেন্সযোগে রাতে ক্যাম্পাসে ফেরার পথে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুরে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে হাসপাতালে আনার পথে এ্যাম্বুলেন্সের চালক রাজু আহমেদ মারা যান। গুরুতর আহত পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রোকনুজ্জামান ও ফারহান, ট্রাকের চালক ও সহকারী এবং দুজন পথচারীকে জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে রোকনুজ্জামানকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুরে ইউপি সদস্য

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, ঢাকা-খুলনা মহাসড়কে শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে সার্বিক পরিবহনের যাত্রীবাহী বাস খাদে পড়ে রউফ মাদবর নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৯ জন। শনিবার বেলা ১১টার দিকে শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের দৌলতপুরে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, মাদারীপুর থেকে ঢাকাগামী সার্বিক পরিবহনের একটি বাস মহাসড়ক হয়ে কাঁঠালবাড়ি ঘাটের দিকে যাচ্ছিল। এ সময় ফিডার রোড থেকে একটি মোটরসাইকেল পেছন দিক দিয়ে মহাসড়কে ওঠে। এতে বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।

মুন্সীগঞ্জে আহত আরও একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ থেকে জানান, ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে গুরুতর আহত জাহাঙ্গীর (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ৯ দিন পর শনিবার বিকেল ৪টার দিকে ঢাকার মোহাম্মদপুরের আল মানার হাসপাতালে তিনি মারা যান। এ নিয়ে ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জে শ্রীনগরের ষোলঘরে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা হলো ১০। এর আগে ঐ দুর্ঘটনায় ৯ জন নিহত হন। মারা যাওয়ার খবর নিশ্চিত করে ঢাকা মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহজাহান মিয়া জানান, জাহাঙ্গীরের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ছনবাড়ি এলাকায়। সে বরের খালাতো ভাই।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ