শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেষ আটে হেরে গেলেন রোমান সানারা!

 শেষ আটে হেরে গেলেন রোমান সানারা!

স্পোর্টস রিপোর্টার ॥ থাইল্যান্ডের ব্যাংককে এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপে মঙ্গলবার আসরের চতুর্থ দিনে রিকার্ভ পুরুষ বিভাগে দলগত ইভেন্টে বাংলাদেশ (রোমান সানা, তামিমুল ইসলাম ও হাকিম আহমেদ রুবেল) ১/১২ খেলায় বাই পেয়েছেন। প্রি-কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ ৫-৪ সেট পয়েন্টে ভিয়েতনামকে হারিয়ে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়। কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ ৫-১ সেট পয়েন্টে ওয়ার্ল্ড আরচ্যারি ফেডারেশনের কাছে হেরে যায়।

রিকার্ভ মহিলা বিভাগে দলগত ইভেন্টে বাংলাদেশ (মেহনাজ আক্তার মনিরা, বিউটি রায় ও ইতি খাতুন) প্রি-কোয়ার্টার ফাইনালে ৫-১ সেট পয়েন্টে চাইনিজ তাইপের কাছে, কম্পাউন্ড পুরুষ বিভাগে দলগত ইভেন্টে বাংলাদেশ (অসীম কুমার দাস, সোহেল রানা ও মোহাম্মদ আশিকুজ্জামান) প্রি-কোয়ার্টার ফাইনালে ২৩০-২২৭ স্কোরের ব্যবধানে থাইল্যান্ডের কাছে এবং কম্পাউন্ড মহিলা বিভাগে দলগত ইভেন্টে বাংলাদেশ (সুস্মিতা বণিক, বন্যা আক্তার ও শ্যামলী রায়) প্রি-কোয়ার্টার ফাইনালে ২১৮-২১৭ স্কোরের ব্যবধানে ফিলিপাইনের কাছে হেরে যায়।

আগামী ২৮ নভেম্বর বাংলাদেশ মহিলা রিকার্ভ আরচ্যাীি দল কন্টিনেন্টাল কোয়ালিফিকেশন টুর্নামেন্ট ফর টোকিও ২০২০ অলিম্পিক গেমসের যোগ্যতা অর্জনের লক্ষ্যে দলগত ইভেন্টে মেহনাজ আক্তার মনিরা, বিউটি রায় ও ইতি খাতুন অংশগ্রহণ করবেন। এই চ্যাম্পিয়নশিপ থেকে রিকার্ভ মহিলা বিভাগের একটি দল টোকিও ২০২০ অলিম্পিক গেমসে সরাসরি অংশগ্রহণের যোগ্যতা অর্জন করবে।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records