রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় জনশক্তি ব্যুরো কর্মকর্তা নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে রবিবার কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কায় প্রাইভেটকার আরোহী কর্মসংস্থান ও জনশক্তি ব্যুরোর এক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের চালক আহত হয়েছে। নিহতের নাম ইস্রাফিল (৫৫)। নোয়াখালীর বেগমগঞ্জ থানার কোয়ালিয়া গ্রামের মৃত মমতাজ মিয়ার ছেলে ইস্রাফিল কর্মসংস্থান ও জনশক্তি ব্যুরোর ময়মনসিংহ অফিসে প্রশিক্ষক পদে (প্রেষণে) কর্মরত ছিলেন। নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই কামরুল আলম জানান, ঢাকার মিরপুর এলাকার বাসা থেকে রবিবার সকালে ইস্রাফিল প্রাইভেটকারযোগে নিজ কর্মস্থল ময়মনসিংহে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়ায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় প্রাইভেটকারটি সামনে থাকা ময়মনসিংগামী অপর একটি কাভার্ডভ্যানের পেছন সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং কার আরোহী ইস্রাফিল ঘটনাস্থলেই নিহত ও চালক এনামুল হক (৪০) আহত হয়। এলাকাবাসী আহত চালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে।

মানিকগঞ্জে চালক ও যাত্রী

নিজস্ব সংবাদদাতা মানিকগঞ্জ থেকে জানান, মানিকগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার ফলসাটিয়ায় এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে কমপক্ষে ২০জন। নিহতরা হলেন, ট্রাক চালক মোঃসাইফুল ইসলাম মোড়ল (৩০) এবং বাসের যাত্রী মাসুদ শেখ (২৬)। নিহত চালক সাইফুল ইসলাম সাতক্ষীরা জেলার তালা উপজেলার শুভাসিনী গ্রামের খোদাবক্স মোড়লের ছেলে এবং যাত্রী মাসুদ শেখ ফরিদপুর সদর উপজেলার চর কমলাপুর গ্রামের মৃত সোবহান মিয়ার ছেলে। বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, শনিবার রাতে ফরিদপুরগামী সাউথ লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক ও এক বাসযাত্রী নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ৫জন, মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে ৬, শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে দুজনকে পাঠানো হয়েছে।

বরিশালে কলেজছাত্র

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদ সড়কে অপসোনিন কোম্পানির বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় অভয় দাস (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে গেছে।

নিহত অভয় দাস গৌরনদী উপজেলার সরিকলের সজল দাসের পুত্র ও বরিশাল ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল বিভাগের প্রথম সেমিস্টারের ছাত্র ছিল। সে নগরীর শেরেবাংলা সড়ক এলাকায় মেসে বসবাস করত। জানা গেছে, অপসোনিন কোম্পানির একটি ট্রাক বেপরোয়া গতিতে নথুল্লাবাদ থেকে সিএন্ডবি রোডের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিলে আরোহী অভয় দাস ও তার বন্ধু সাদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অভয় দাসকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়ায় ব্যবসায়ী

সংবাদদাতা সাভার থেকে জানান, আশুলিয়ায় ট্রাক ও মিনি কাভার্ডভ্যানের সংঘর্ষে জাকির হোসেন দুলাল (৬৫) নামের এক শুঁটকি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক গুরুতর আহত হয়েছেন। রবিবার সকালে আশুলিয়ার মরাগাঙ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন দুলাল বরিশালের আগৈলঝাড়া উপজেলার টেংগুটিয়া গ্রামের মৃত খবির উদ্দিন হাওলাদারের ছেলে। তিনি আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় ভাড়া থাকতেন। তবে আহত চালকের নাম জানা যায়নি। তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, রবিবার সকাল সাড়ে আটটার দিকে রাজধানী ঢাকা থেকে শুঁটকি নিয়ে কাভার্ডভ্যানটি আশুলিয়ার দিকে আসছিল। এ সময় কাভার্ডভ্যানটি মরাগাঙ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে কাভার্ডভ্যানটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলে দুলালের মৃত্যু ঘটে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records