মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আটঘরিয়ায় শিক্ষক নেতা আশরাফ আলীকে পিটিয়ে হত্যা

    আটঘরিয়ায় শিক্ষক নেতা আশরাফ আলীকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ আটঘরিয়া উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফ আলীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। আজ শনিবার সকাল ছয়টার দিকে এ হত্যার ঘটনা ঘঠেছে। নিহত আশরাফ আলী উপজেলার একদন্ত ইউনিয়নের মহেশপুর গ্রামের মো. আব্দুল প্রামানিকের ছেলে। তিনি ফুলবাড়িয়াসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক ছিলেন।

নিহতের ছেলে মো. হোসাইন জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে প্রতিবেশি আফজাল হোসেনের সাথে তার বাবার বিরোধ চলছিল। এ নিয়ে শনিবার সকালে আদালতের নিষেধাজ্ঞা অমান্যকরে একই গ্রামের আফজাল হোসেন ঐদিন ভোরে জমি চাষ শুর করে। এসময় আশরাফ আলী মাঠে গিয়ে জমি চাষ দেওয়ায় নিষেধ করলে আফজালের সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাঠি দিয়ে শিক্ষক আশরাফ আলীকে বেধড়ক মারপিট করে আফজাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের স্বজন ও স্থানীয়রা থানায় খবর দেয়।আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তদন্ত করে বিস্তারিত বলা যাবে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর হয়েছে। এবিষয়ে আশরাফ আলীর পরিবারের স্বজনেরা জানান, উক্ত ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শিক্ষক নেতা আশরাফ আলীকে হত্যার প্রতিবাদে উপজেলার শতশত শিক্ষক ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকালেই একটি বিক্ষ্ভো মিছিল করে এবং বক্তারা হত্যাকারীদের বিচারের দাবিতে রবিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধণ কর্মসূচির ঘোষণা দেন।

শীর্ষ সংবাদ:
বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         দক্ষিণ চীন সাগরে বেইজিংয়ের প্রকল্প অবৈধ ॥ যুক্তরাষ্ট্র         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস        
//--BID Records