বুধবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে ৪ নারী ছিনতাইকারী গ্রেফতার

মুন্সীগঞ্জে ৪ নারী ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদরের সিপাহীপাড়া এলাকায় ছিনতাইকালে ৪ নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ থানা পুলিশ। বুধবার সকালে সিপাহীপাড়া বল্লালবাড়ী মামুনের গ্যারেজের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০ টার দিকে ৪ নারী ছিনতাইকারী ইজিবাইকে করে ছিনতাইয়ের উদ্দেশ্যে ইজিবাইকে যাত্রী বেশে অবস্থান করেছিল। এ সময় এক মহিলা যাত্রী ওই ইজ বাইকটিতে উঠলে ওই নারীর ব্যাগে থাকা একটি ইমিটেশনের চেইন ও নগদ ১১৫০ টাকা ছিনতাইকালে ভোক্তভোগী নারীর চিৎকারে আশেপাশে লোকজনের চেষ্টায় পুলিশ যাত্রী বেশী ৪ মহিলা ছিনতাইকারীকে হাতে নাতে গ্রেফতার করে। এর আগে মিরকাদিম বউবাজার এলাকায় বাজার করতে আসা আসমা বেগম নামের এক মহিলার কাছ থেকে ১ টি স্বর্ণের চেইন ছিনতাই করে এই চক্রটি। গ্রেফতারকৃতরা হচ্ছে কুমিল্লা জেলার কোতয়ালী থানার ছোটরা গ্রামের একেএম এনামুল হকের স্ত্রী হনুফা (৩৫), একই জেলার দেবিদ্বার থানার ছোট আলম গ্রামের মো. মাসুদ রানার স্ত্রী হাসিনা বেগম (২৭) ওই জেলার মুরাদনগর থানার নয়াকান্দি গ্রামের রাসেল মিয়ার স্ত্রী আখি বেগম (২৪) এবং রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার গোয়ালন্দ গ্রামের শেখ মামুনের স্ত্রী সাথী বেগম (২৮)।

গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার নামাপাড়ার নয়ামাটি এলাকার ফারুক মিয়ার বাড়ি ভাড়াটিয়া। আসামীরা বিভিন্ন স্থানে বিভিন্ন বেশে ছিনতাই করে এবং তারা ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য বলে প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ। ছিনতাইকারীদের মুল হোতা এবং তাদের সহযোগী অন্যান্য ছিনতাইকারীদের নাম ঠিকানা ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধারে অনুসন্ধানের জন্য ৫ দিনের রিমান্ড চেয়েছে মুন্সীগঞ্জ থানা পুলিশ। এ বিষয়ে মুন্সীগঞ্জ থানার ওসি আনিচুর রহমান জানায়, মুন্সীগঞ্জ থানার বিশেষ অভিযান চলাকালীন সময়ে ৪ নারী ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। আমাদের কাছে অভিযোগ আছে তারা বিভিন্ন স্থানে বিভিন্ন সময় অসহায় মানুষকে ফাদে ফেলে বিভিন্ন কায়দায় ছিনতাই করে। আমরা এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের উদ্দেশ্যে বিজ্ঞ আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records