রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরায় তিন ডাকাত আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় ডিবি পরিচয়ে আট লাখ টাকা ডাকাতিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ডাকাতদলের তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার দিবাগত গভীররাতে র‌্যাব-১ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর বিমানবন্দর থানার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) প্রধান গেটের বিপরীত সড়কে অভিযান চালিয়ে তাদের আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ২টি ওয়ান শূটার গান, ১টি প্রাইভেটকার, ১টি ওয়াকিটকি সেট ও ডিবি পুলিশ স্টিকারযুক্ত প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেঃ কর্নেল মোঃ সারওয়ার-বিন-কাশেম জানান, গত ২১ অক্টোবর দুপুরে ভিকটিম মোঃ মোস্তাফা জামান পূবালী ব্যাংক লিমিটেড, বিমানবন্দর শাখা থেকে তাদের কোম্পানির সাত লাখ ৬৫ হাজার টাকা উত্তোলন করেন। উত্তোলনকৃত টাকা নিয়ে আইএফআইসি ব্যাংক উত্তরা শাখায় জমা দিতে যাওয়ার সময় উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের মাথায় অজ্ঞাতনামা ৫-৬ জন ডিবি পুলিশ পরিচয়ে একটি প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায় ভিকটিমকে। প্রাইভেটকারে উঠানোর পর ডাকাতরা ভিকটিমের চোখ বেঁধে ব্যাপক মারধর করে। তাকে অস্ত্রের মুখে প্রাণনাশের ভয়ভীতি দেখিয়ে তার কাছে থাকা সাত লাখ ৬৫ হাজার টাকা নিয়ে উত্তরা ১০ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের পাশে রাস্তায় ফেলে চলে যায়। পরে ওই ঘটনার অভিযোগ পাবার পর র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে। তদন্তে প্রাপ্ত তথ্য ও গোয়েন্দা নজরদারির ভিত্তিতে গতরাতে তাদের আটক করে। আটকরা হলেন-ডাকাত দলের সদস্য মিজানুর রহমান ওরফে বাচ্চু (৪২), নূর আমিন মোলা (৩১) ও সজিব আহম্মেদ (২৬)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। এই সংঘবদ্ধ ডাকাত দলটির স্থায়ী সদস্য ৮-১০ জন। পলাতক আসামি শ্যামল ওরফে সবুজ ওরফে সুলতান ও মিজানুর রহমান ওরফে বাচ্চু এই ডাকাত দলের মূল হোতা। দু’জন মিলে ডাকাত দলটিকে নিয়ন্ত্রণ করতেন।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         নিম্ন আদালতের সব কোর্টে আত্মসমর্পণ করা যাবে         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত        
//--BID Records