শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ন্যু ক্যাম্পে আলো ছড়াতে সময় লাগবে গ্রিজম্যানের

ন্যু ক্যাম্পে আলো ছড়াতে সময় লাগবে গ্রিজম্যানের

স্পোর্টস রিপোর্টার ॥ অনেক নাটকীয়তা শেষে বার্সেলোনায় গেছেন অ্যান্থনিও গ্রিজম্যান। কিন্তু ন্যু ক্যাম্পে এখনো নিজেকে তুলে ধরতে পারেননি তিনি। ১৪ ম্যাচ খেলে গোল করেছেন মাত্র চারটি। তবে বার্সায় তিনি সফল হবেন বলেই মনে করেন তার জাতীয় দলের কোচ। দিদিয়ের দেশম বলছেন, ফরোয়ার্ডের ফর্ম নিয়ে তার কোনো উদ্বেগ নেই।

গত গ্রীষ্মেই বার্সার উদ্দেশ্যে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়েছিলেন গ্রিজম্যান। কিন্তু তিনি এখন পর্যন্ত ক্যাম্প ন্যুতে নিজের সেরা ফর্ম খুঁজে পেতে ব্যর্থ হয়েছেন। লা লিগায় এ পর্যন্ত ১০টি ম্যাচ খেলেছেন, তাতে গোল পেয়েছেন মাত্র চারটি। আর চ্যাম্পিয়ন্স লিগের চার ম্যাচে কোনো গোলের দেখা পাননি।

তবে এ নিয়ে কোনো উদ্বেগ নেই দেশমের। তার দাবি, নতুন ক্লাবে জীবনকে খাপ খাইয়ে নিতে আরও সময় প্রয়োজন। আলো ছড়াতে একটু সময় লাগবে।

এদিকে, বার্সায় শুরুর একাদশে নিয়মিত জায়গা পাচ্ছেন না ইভান রাকিটিচ। এই সুযোগেই ক্রোয়েশিয়ান মিডফিল্ডারকে দলে টানতে চাইছে এসি মিলান। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর জভোনিমির বোবান দ্রুতই বিষয়টি নিশ্চিত করার চেষ্টা করছেন।

মুন্ডো দেপোর্তিভোর বরাতে ইতালিয়ান দৈনিক স্পোর্ট মিডিয়েটস বলছে, ফেঙ্কি ডি জং দলে আসায় বার্সার প্রথম একাদশে সুযোগ পাওয়া প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে রাকিটিচের। ফলে তিনি নিজেও চাইছেন অন্য কোথাও পাড়ি জমাতে।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতীষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records