শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমবাপ্পের স্বপ্ন রিয়াল মাদ্রিদে খেলা

এমবাপ্পের স্বপ্ন রিয়াল মাদ্রিদে খেলা

স্পোর্টস রিপোর্টার ॥ কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে সম্প্রতি জিনেদিন জিদানের করা মন্তব্য ভালোভাবে নেয়নি পিএসজি।

প্যারিস সেন্ট জার্মেইন ফুটবল ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো এটাকে বিরক্তিকর বলে তা বন্ধ করতে বলেছেন।

এদিকে রিয়াল মাদ্রিদ কোচ বলেছেন, তিনি শুধু ফরাসি ফরোয়ার্ডের কথাই বলেছেন।

আগে থেকেই এমবাপ্পে বলে আসছেন, একদিন প্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে চান তিনি।

সম্প্রতি এক সাংবাদিকের প্রশ্নের জবাবে জিদান বলেছিলেন,খেলোয়াড় নিজেই তার ভবিষ্যৎ ঠিক করে। তবে এখন সে পিএসজিতে আছে ভবিষ্যতে কি হয় দেখা যাবে।

সাবেক ফরাসি স্ট্রইকার ও রিয়ালের কোচ জিনেদিন জিদানের এমন মন্তব্য পিএসজিতে এমবাপ্পেকে অস্থির করে তুলেছে। এমন মন্তব্য করেছেন পিএসজির কোচ ও সাবেক ব্রাজিলিয়ান ফুটবলার লিওনার্দো।

শনিবার লিগায় বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় এইবারের মাঠে নামবে রিয়াল।

শুক্রবার সংবাদ সম্মেলনে জিদান বলেন, এমবাপ্পে যা বলেছিল আমি শুধু তাই বলেছি। তার স্বপ্ন রিয়াল মাদ্রিদে খেলার। আর শেষ পর্যন্ত সবাই যা চায় তাই পায়।

ক্লাবের হয়ে চলতি মৌসুমেও বেশ ভালো ফর্মে আছেন এমবাপ্পে। চোটের কারনে লম্বা সময় বাইরে থাকলেও এরই মধ্যে সব প্রতিযোগিতা মিলে ১০ ম্যাচে ৮ গোল করে ফেলেছেন বিশ্বকাপজয়ী এই ফরাসি তারকা।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতীষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records