মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওয়াজকে চিকিৎসার জন্য লন্ডনে নেয়া হতে পারে

নওয়াজকে চিকিৎসার জন্য লন্ডনে নেয়া হতে পারে

অনলাইন ডেস্ক ॥ সাবেক পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে চিকিৎসার জন্য লন্ডনে নেয়া হতে পারে। তার ছোট ভাই শেহবাজ শরিফ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানিয়েছেন। দু'সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত বুধবার তাকে লাহোরে তার বাসভবনে স্থানান্তর করা হয়। বেশ কিছু জটিল রোগে ভুগছেন তিনি।

গত ২২ অক্টোবর লাহোরের সার্ভিসেস হসপিটালে ভর্তি করা হয় নওয়াজ শরিফকে (৬৯)। তারপর থেকে তার রক্তে প্লাটিলেটের মাত্রা কমতে থাকে এবং অবস্থা আশঙ্কাজনক হতে থাকে।

হাসপাতালে চিকিৎসা নিতে অস্বীকৃতি জানানোয় বুধবার তার বাসভবনে বিশেষ মেডিক্যাল ব্যবস্থা তৈরি করা হয় এবং তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। নওয়াজ শরীফের রাজনৈতিক দল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) মুখপাত্র মরিয়ম আওরঙ্গজেব এক বিবৃতিতে জানান, সাবেক এই প্রধানমন্ত্রীর চিকিৎসার জন্য তার বাসভবনেই আইসিইউ স্থাপন করা হয়েছে।

পাকিস্তান মুসলিম লীগ নওয়াজের প্রেসিডেন্ট শেহবাজ শরিফ বলেন, নওয়াজ শরিফ বিদেশে চিকিৎসা নিতে রাজি হয়েছেন। যুক্তরাজ্যের হারলি স্ট্রিট ক্লিনিকের একজন চিকিৎসকের সঙ্গে ইতোমধ্যেই কথা বলা হয়েছে। যেসব রোগীদের রক্তের প্লাটিলেট কমে যাওয়ার সমস্যা থাকে তাদের ওই ক্লিনিকে আলাদাভাবে চিকিৎসা সেবা দেয়া হয়।

যদিও আগে থেকেই লাহোরেই চিকিৎসা নেয়ার জন্য জেদ দেখিয়ে আসছিলেন নওয়াজ শরিফ। শেহবাজ শরিফ জানিয়েছেন, তিনি নওয়াজ শরিফকে কমপক্ষে পাঁচ মাস লন্ডনে চিকিৎসা নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন।

এর আগে সার্ভিসেস হসপিটালের চিকিৎসক মেহমুদ আয়াজও নওয়াজকে বিদেশে নিয়ে চিকিৎসার কথা বলেছেন। ওই হাসপাতালে নওয়াজের জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ছিলেন তিনি।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records