মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মায়ের জন্য পাত্র খুঁজছেন মেয়ে!

মায়ের জন্য পাত্র খুঁজছেন মেয়ে!

অনলাইন ডেস্ক ॥ সন্তান উপযুক্ত বয়সে পৌঁছালে তার বিয়ে দেয়ার দায়িত্ব বাবা-মায়ের ওপরই পড়ে। পাত্র-পাত্রী দেখার দায়িত্ব তারাই শুরু করেন। পরে ঘটা করে বিয়ে হয়। তবে সমাজের কোনো নিয়মই মনে হয় অপরিবর্তনীয় নয়। কালের ব্যবধানে প্রতিষ্ঠিত নিয়মও পাল্টে যায়।

তারই একটি জ্বলন্ত উদাহরণ পাশ্ববর্তী দেশ ভারতের আইনের ছাত্রী আস্থা ভার্মা। তিনি তার মায়ের জন্য পাত্র খুঁজছেন। পাত্রের খোঁজে টুইটারে পোস্টও দিয়েছেন তিনি।

টুইটারে গ্রুমহান্টিং হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘মায়ের জন্য ৫০ বছরের একজন হ্যান্ডসাম পুরুষ খুঁজছি। তাকে অবশ্যই নিরামিষভোজী হতে হবে। মদ্যপান চলবে না। এবং প্রতিষ্ঠিত হতে হবে।’

মায়ের বিয়ে’ সিনেমার কথাটা মনে আছে নিশ্চয়? বাংলা ছবিটিতে মায়ের বিয়ে দেয়ার জন্য আদা জল খেয়ে লেগেছিল মেয়ে। রিল লাইফের মতো এবার রিয়েল লাইফেও ঠিক একই উদ্যোগ নিয়েছেন আইনি পড়ুয়া এই মেয়ে। তার এ পোস্টে প্রশংসাও করেছেন অনেকে।

মেয়ের পাত্র খোঁজার কাজে মা যে সঙ্গে আছেন, তা আস্থার পোস্ট করা ছবিতেই স্পষ্ট। তাকে বেশ হাস্যেজ্জ্বল দেখা যাচ্ছে।

এর আগে ২০১৫ সালে ছেলের জন্য পাত্রের সন্ধান করায় শিরোনামে উঠে এসেছিলেন এক মা। ছেলের সমকামীকে স্বীকৃতি দেয়ায় প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার ভারচুয়াল দুনিয়ার আশীর্বাদ ও ভালোবাসা পেলেন আস্থা। তবে তিনি মায়ের জন্য এখনও পর্যন্ত পাত্র পেয়েছেন কি না তা অবশ্য এখনও জানা যায়নি।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে        
//--BID Records