শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মায়ের জন্য পাত্র খুঁজছেন মেয়ে!

মায়ের জন্য পাত্র খুঁজছেন মেয়ে!

অনলাইন ডেস্ক ॥ সন্তান উপযুক্ত বয়সে পৌঁছালে তার বিয়ে দেয়ার দায়িত্ব বাবা-মায়ের ওপরই পড়ে। পাত্র-পাত্রী দেখার দায়িত্ব তারাই শুরু করেন। পরে ঘটা করে বিয়ে হয়। তবে সমাজের কোনো নিয়মই মনে হয় অপরিবর্তনীয় নয়। কালের ব্যবধানে প্রতিষ্ঠিত নিয়মও পাল্টে যায়।

তারই একটি জ্বলন্ত উদাহরণ পাশ্ববর্তী দেশ ভারতের আইনের ছাত্রী আস্থা ভার্মা। তিনি তার মায়ের জন্য পাত্র খুঁজছেন। পাত্রের খোঁজে টুইটারে পোস্টও দিয়েছেন তিনি।

টুইটারে গ্রুমহান্টিং হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘মায়ের জন্য ৫০ বছরের একজন হ্যান্ডসাম পুরুষ খুঁজছি। তাকে অবশ্যই নিরামিষভোজী হতে হবে। মদ্যপান চলবে না। এবং প্রতিষ্ঠিত হতে হবে।’

মায়ের বিয়ে’ সিনেমার কথাটা মনে আছে নিশ্চয়? বাংলা ছবিটিতে মায়ের বিয়ে দেয়ার জন্য আদা জল খেয়ে লেগেছিল মেয়ে। রিল লাইফের মতো এবার রিয়েল লাইফেও ঠিক একই উদ্যোগ নিয়েছেন আইনি পড়ুয়া এই মেয়ে। তার এ পোস্টে প্রশংসাও করেছেন অনেকে।

মেয়ের পাত্র খোঁজার কাজে মা যে সঙ্গে আছেন, তা আস্থার পোস্ট করা ছবিতেই স্পষ্ট। তাকে বেশ হাস্যেজ্জ্বল দেখা যাচ্ছে।

এর আগে ২০১৫ সালে ছেলের জন্য পাত্রের সন্ধান করায় শিরোনামে উঠে এসেছিলেন এক মা। ছেলের সমকামীকে স্বীকৃতি দেয়ায় প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার ভারচুয়াল দুনিয়ার আশীর্বাদ ও ভালোবাসা পেলেন আস্থা। তবে তিনি মায়ের জন্য এখনও পর্যন্ত পাত্র পেয়েছেন কি না তা অবশ্য এখনও জানা যায়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের