সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মায়ের জন্য পাত্র খুঁজছেন মেয়ে!

মায়ের জন্য পাত্র খুঁজছেন মেয়ে!

অনলাইন ডেস্ক ॥ সন্তান উপযুক্ত বয়সে পৌঁছালে তার বিয়ে দেয়ার দায়িত্ব বাবা-মায়ের ওপরই পড়ে। পাত্র-পাত্রী দেখার দায়িত্ব তারাই শুরু করেন। পরে ঘটা করে বিয়ে হয়। তবে সমাজের কোনো নিয়মই মনে হয় অপরিবর্তনীয় নয়। কালের ব্যবধানে প্রতিষ্ঠিত নিয়মও পাল্টে যায়।

তারই একটি জ্বলন্ত উদাহরণ পাশ্ববর্তী দেশ ভারতের আইনের ছাত্রী আস্থা ভার্মা। তিনি তার মায়ের জন্য পাত্র খুঁজছেন। পাত্রের খোঁজে টুইটারে পোস্টও দিয়েছেন তিনি।

টুইটারে গ্রুমহান্টিং হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘মায়ের জন্য ৫০ বছরের একজন হ্যান্ডসাম পুরুষ খুঁজছি। তাকে অবশ্যই নিরামিষভোজী হতে হবে। মদ্যপান চলবে না। এবং প্রতিষ্ঠিত হতে হবে।’

মায়ের বিয়ে’ সিনেমার কথাটা মনে আছে নিশ্চয়? বাংলা ছবিটিতে মায়ের বিয়ে দেয়ার জন্য আদা জল খেয়ে লেগেছিল মেয়ে। রিল লাইফের মতো এবার রিয়েল লাইফেও ঠিক একই উদ্যোগ নিয়েছেন আইনি পড়ুয়া এই মেয়ে। তার এ পোস্টে প্রশংসাও করেছেন অনেকে।

মেয়ের পাত্র খোঁজার কাজে মা যে সঙ্গে আছেন, তা আস্থার পোস্ট করা ছবিতেই স্পষ্ট। তাকে বেশ হাস্যেজ্জ্বল দেখা যাচ্ছে।

এর আগে ২০১৫ সালে ছেলের জন্য পাত্রের সন্ধান করায় শিরোনামে উঠে এসেছিলেন এক মা। ছেলের সমকামীকে স্বীকৃতি দেয়ায় প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার ভারচুয়াল দুনিয়ার আশীর্বাদ ও ভালোবাসা পেলেন আস্থা। তবে তিনি মায়ের জন্য এখনও পর্যন্ত পাত্র পেয়েছেন কি না তা অবশ্য এখনও জানা যায়নি।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records