সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপি দুর্নীতিতে বারবার চাম্পিয়ন হয়েছে ॥ মোহাম্মদ নাসিম

বিএনপি দুর্নীতিতে বারবার চাম্পিয়ন হয়েছে ॥ মোহাম্মদ নাসিম

অনলাইন ডেস্ক ॥ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রস্তুতি উপ-পরিষদের আহ্বায়ক ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, আগামী বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এ উপলক্ষে বছরব্যাপী কর্মসূচি পালন করা হবে। এই কর্মসূচিতে বিদেশি অতিথিদের আমন্ত্রণ জানানো হবে এবং তারা উপস্থিত থাকবেন। তাই আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে বিদেশি অতিথিদের আমন্ত্রণ জানানো হচ্ছে না।

আজ শনিবার সম্মেলন প্রস্তুতি অভ্যর্থনা উপ-পরিষদের সভায় এ তথ্য জানানো হয়। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, সামনে আমাদের অনেক চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জকে মোকাবিলা করতে আওয়ামী লীগকে গতিশীল ও বেগবান করতে হবে। শক্তিশালী সংগঠন নিয়ে আমাদের অগ্রসর হতে হবে। আওয়ামী লীগই আমাদের শক্তি।

এ সময় বিএনপির উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি দুর্নীতিতে বারবার চাম্পিয়ন হয়েছে। দুর্নীতির কারণে বিএনপির নেত্রী খালেদা জিয়া জেল খাটছেন। তাদের মুখে আওয়ামী লীগকে নিয়ে সমালোচনা মানায় না। আমাদের নেত্রী শেখ হাসিনা নিজের ঘর থেকে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন। তিনি যে সাহস দেখিয়েছেন এই সাহস কেউ দেখাতে পারেনি।

সভায় সম্মেলন প্রস্তুতি অভ্যর্থনা উপ-পরিষদের সদস্য সচিব ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি বলেন, গত সম্মেলনে আমরা অর্ধশতাধিক বিদেশি অতিথিকে আমন্ত্রণ জানিয়েছিলাম। যেহেতু আগামী বছর বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে বিদেশি অতিথিদের আমন্ত্রণ জানানো হবে এবং তারা থাকবেন, তাই এবার সম্মেলনে বিদেশি অতিথিদের আমন্ত্রণ জানানো হচ্ছে না। তবে আমরা দেশি অতিথি বিভিন্ন রাজনৈতিক দলের যাদের আমন্ত্রণ জানানো তদেরকে ভালোভাবে অভ্যর্থনা জানাতে হবে। এ বিষয়ে কমিটির সদস্যদের যথাযথভাবে দায়িত্ব পালন করতে হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও অভ্যর্থনা উপ-পরিষদের সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. শাম্মি আখতার, রিয়াজুল কবির কাওসার, শাহে আলম মুরাদসহ উপ-পরিষদের সদস্যরা।

শীর্ষ সংবাদ:
জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ        
//--BID Records