শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ড্র বাংলাদেশ-শ্রীলঙ্কা চারদিনের ম্যাচ

  • অনুর্ধ-১৯ ক্রিকেট

স্পোর্টস রিপোর্টার ॥ সফরকারী শ্রীলঙ্কা অনুর্ধ-১৯ ক্রিকেট দলের সঙ্গে প্রথম চারদিনের ম্যাচ ড্র করেছে বাংলাদেশ অনুর্ধ-১৯ ক্রিকেট দল। বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বুধবার চতুর্থ ও শেষদিনে বাংলাদেশের যুবারা প্রথম ইনিংসে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান করার পর ম্যাচটি ড্র হয়ে যায়।

বৃষ্টির বাধায় দেড় দিন নষ্ট হয়েছে। টস জিতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে তারা ৭ উইকেটে ৩৩১ রান তুলে ইনিংস ঘোষণা করে। নিপুন ধনাঞ্জয়া সর্বোচ্চ ৬৭, গামাগে দিনুশা ৫৮ ও দুনিথ ভেল্লালাগে অপরাজিত ৫০ রান করেন। বাংলাদেশ যুবাদের পক্ষে আশরাফুল ইসলাম সিয়াম ৩টি এবং আসাদুল্লাহ গালিব ও নোমান চৌধুরী ২টি করে উইকেট নেন। এরপর ব্যাট করতে নেমেই বিপর্যয়ে পড়ে বাংলাদেশের যুবারা। দলীয় ৬৬ রানেই ৫ উইকেট হারিয়ে বসে তারা। প্রীতম কুমার ৩৯ বলে ৫ চারে ২৮ ও সাজিদ হোসেন সিয়াম ৫২ বলে ২ চারে ২৩ রানে সাজঘরে ফেরেন। এরপর ষষ্ঠ উইকেটে আলভি হক ও নাইমুর রহমান নয়নের ৭৬ রানের জুটিতে স্বস্তি ফেরে বাংলাদেশ যুবাদের তাঁবুতে। আলভি অর্ধশতক হাঁকিয়ে ১০০ বলে ৭ চার, ১ ছক্কায় ৫৪ রান করে সাজঘরে ফিরলে জুটি ভেঙ্গে যায়। এরপর আর বিপদ ঘটেনি। ম্যাচ ড্র হয়ে যায়।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা