বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বপ্নে সহবাসে গর্ভবতী স্ত্রী!

স্বপ্নে সহবাসে গর্ভবতী স্ত্রী!

অনলাইন ডেস্ক ॥ কাজের সূত্রে সাত মাস ধরে কলকাতায় স্বামী। স্ত্রী জানালেন তিনি গর্ভবতী। সন্তানের বয়স ৭৮ দিন। এটা কীভাবে সম্ভব! এর উত্তর দিয়েছেন স্ত্রী। বললেন, স্বপ্নে স্বামীর সঙ্গে সহবাস হয়েছিল। এ সন্তানের বাবা স্বামীই।

অবৈধ সন্তানকে জায়েজ করতে এমনই উদ্ভট যুক্তি তুলে ধরেছেন ভারতের বিহার রাজ্যের এক নারী। ভারতের একটি সংবাদমাধ্যম সূত্রে এ তথ্য জানা গেছে।

থানীয়রা জানান, পাঁচবছর আগে বিয়ে হয় ওই দম্পতির। বর্তমানে দেড় বছরের একটি মেয়েও আছে। কিছুদিন আগে ওই গৃহবধূর ননদ লক্ষ্য করেন যে, তার ভাবি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। ভাই কাজের সূত্রে সাতমাস ধরে কলকাতায় থাকার পরেও এই ঘটনা কী করে ঘটতে পারে তা বুঝতে পারছিলেন তিনি। পরে তার ভাই বাড়ি ফিরলে সবকিছু খুলে বলেন। সেই কথা শুনে স্ত্রীকে সন্তানের বিষয়ে জিজ্ঞাসা করেন ওই ব্যক্তি। তখন তার স্ত্রী তাকে বলেন, ‘স্বপ্নে তোমাকে দেখেছিলাম এবং সহবাস হয়। তার ফলেই গর্ভবতী হয়ে পড়েছি।’ এই কথা শুনে আকাশ থেকে পড়েন তার স্বামী ও শ্বশুরবাড়ির লোক। পরে বিষয়টি স্থানীয় পঞ্চায়েত পর্যন্ত গড়ায়।

কিন্তু সেখানেও বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় বিহারের ডিআইজির সঙ্গে দেখা করেন ননদ। তারপর ডাক্তাররা পরীক্ষা করে দেখেন, গর্ভে থাকা শিশুটির বয়স ৭৮ দিন। সন্তানটি কার তা জানার জন্য স্ত্রীকে চাপ দিতে শুরু করেন স্বামী। কিন্তু, তখনও মুখ খুলতে চাননি তিনি। একপর্যায়ে বলতে বাধ্য হন, ‘তোমরা যদি আমাকে এই বাড়িতে রাখতে চাও তো ভালো। তা নাহলে তোমাদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেব।’

পরে স্বামীর পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেন। তাদের অভিযোগ, পূর্ব পরিচিত এক যুবকের সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন ওই গৃহবধূ।

শীর্ষ সংবাদ:
মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত         করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         সিনহা হত্যা ॥ ওসি প্রদীপ গ্রেফতার         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         রাজনৈতিক চাপে ভ্যাকসিনের সময় নির্ধারিত হবে না ॥ ডা. ফউসি         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত        
//--BID Records