মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাক সফরে মহিলা ক্রিকেট দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার জাতীয় দলের ক্রিকেটাররাসহ জাতীয় পর্যায়ের ক্রিকেটাররা ধর্মঘটে নেমেছেন। ১১ দফা দাবি পেশ করে তা না মানা পর্যন্ত কোন ক্রিকেটীয় কর্মকা- না চালানোর ঘোষণা দিয়েছেন। সেখানে ক্রিকেটারদের মুখপাত্র সাকিব আল হাসান মহিলা ক্রিকেটারদেরও আহ্বান জানিয়েছেন আন্দোলনে যোগ দেয়ার। কিন্তু সোমবার রাতেই পাকিস্তান সফরের জন্য মহিলা ক্রিকেট দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ (মঙ্গলবার) সন্ধ্যায়ই দলটি পাকিস্তানের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে।

পাক সফরে নিরাপত্তা ইস্যু নিয়ে বিসিবি রবিবার পর্যন্ত নির্দিষ্ট করে কিছুই বলতে পারেনি। তবে সোমবার রাতে বাংলাদেশ অনুর্ধ-১৬ ক্রিকেট দল পাক সফরে গেছে। এবার আজ সন্ধ্যায় যাবে বাংলাদেশের মেয়েরা। সফরে ৩ টি২০ ও ২ ওয়ানডে খেলবে বাংলাদেশের মেয়েরা। টি২০ দলকে সালমা খাতুন ও ওয়ানডে দলকে রুমানা আহমেদ নেতৃত্ব দেবেন। ২৬, ২৮ ও ৩০ অক্টোবর ৩ টি২০ ম্যাচ ও ২ ও ৪ নবেম্বর দুই ওয়ানডে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ১৫ সদস্যের দল ছাড়াও ৮ জনকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে।

বাংলাদেশ মহিলা ক্রিকেট দল ॥ সালমা খাতুন (টি২০ অধিনায়ক), রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলতানা (উইকেটরক্ষক), আয়েশা রহমান শুকতারা, নিগার সুলতানা জ্যোতি (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, লতা ম-ল, পান্না ঘোষ, একা মল্লিক, শারমিন সুলতানা, খাদিজাতুল কুবরা, ফারজানা হক পিঙ্কি, শারমিন সুলতানা সুপ্তা ও সানজিদা আক্তার মেঘলা।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা