শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাকিস্তানকে পানি দেবে না ভারত

পাকিস্তানকে পানি দেবে না ভারত

অনলাইন ডেস্ক ॥ পাকিস্তানকে পানি দেওয়া বন্ধ করে দেবে ভারত। হরিয়ানা রাজ্যে বিধানসভার ভোটের প্রচারণায় গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এমন মন্তব্য করেছেন। মোদি বলেন, পাকিস্তানকে পানি না দিয়ে তা হরিয়ানার কৃষকদের দেওয়া হবে।

কংগ্রেসকে আক্রমণ করে প্রধানমন্ত্রী মোদি বলেন, ৭০ বছর ধরে হরিয়ানার কৃষকদের ভাগের পানি চলে গেছে পাকিস্তানে। কিন্তু এবার তা বন্ধ করা হবে। আপনাদের ঘরে পৌঁছাবে পানি। ওই পানি হরিয়ানা ও ভারতের কৃষকদের। আপনাদের জন্য কাজ করে যাচ্ছি আমরা।

ভারতের নদীর পানি পাকিস্তানে যাওয়া বন্ধ করতে ইতোমধ্যেই পরিকল্পনা শুরু করেছে কেন্দ্র। পাকিস্তানকে পানি না দিয়ে সিন্ধুর অতিরিক্ত পানি আটকে রাখা হবে। অতিরিক্ত এই পানি রাভি নদীতে ফেলে স্থানীয় পানির সমস্যা মেটানোর কথা ভাবা হচ্ছে।

কংগ্রেসের ওপর অভিযোগ এনে মোদি বলেন, বিরোধী দল ৩৭০ অনুচ্ছেদ বাতিলের বিষয়ে গুজব ছড়াচ্ছে। তিনি বলেন, পুরো দেশের মানুষ যখন কাশ্মীর থেকে ৩৭০ অনুচ্ছেদ প্রত্যাহারের প্রশংসা করছে তখন কয়েকজন কংগ্রেস নেতা এর বিরোধিতা করে গুজব রটাচ্ছেন। আগামী ২১ অক্টোবর হরিয়ানায় বিধানসভার ভোট অনুষ্ঠিত হবে। ভোট গণনা হবে ২৪ অক্টোবর।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records