বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফতুল্লায় শিশু ধর্ষণের পর ভিডিও ধারণ, গ্রেফতার ১

ফতুল্লায় শিশু ধর্ষণের পর ভিডিও ধারণ,  গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভূঁইগড়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণের পর ভিডিও ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত লম্পট কবির হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও ও নগ্ন ছবি অভিযুক্তের কাছ থেকে জব্দ করা হয়েছে। শনিবার সকালে ধর্ষণের শিকার ওই শিশুর বাবা বাদী হয়ে ধর্ষক কবির হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। বিষয়টি নিশ্চিত করেছে ফতুল্লা মডেল থানার ওসি মোঃ আসলাম হোসেন।

পুলিশ জানায়, কবির হোসেন ওই শিশুর পিতার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী। চলতি বছরের মে মাস হতে শিশুটিকে বিভিন্ন প্রলোভনে কবির তার রুমে নিয়ে ধর্ষণ করে এবং ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও চিত্র ও নগ্ন ছবি ধারণ করে। দীর্ঘ দিন ধরে এভাবে শিশুটিকে সে পর্যায়ক্রমে ধর্ষণ করে আসছিল। এমনকি শিশুটিকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে গিয়ে কবির শিশুটির উপর পাশবিক নির্যাতন চালায়। বৃহস্পতিবার ওই শিশুটি পুরো ঘটনা তার মাকে জানায়। পরে কবির শুক্রবার রাতে এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে গ্রেফতার করে পুলিশের হাতে সোপর্দ করে।

ফতুল্লা মডেল থানার ওসি মোঃ আসলাম হোসেন, শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির ভিডিও চিত্র ও নগ্ন ছবি উদ্ধার করা হয়েছে। নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে অভিয্ক্তু কবির হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী        
//--BID Records