বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অসহায় হাবিবকে বাঁচাতে প্রয়োজন ৫০ লাখ টাকা, সাহায্য করুন

স্টাফ রিপোর্টার ॥ দুরারোগ্য লিভার সমস্যায় আক্রান্ত আহসান হাবিব রাশেদ (৩২)-এর চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তিনি দৈনিক জনকণ্ঠের পার্বতীপুর প্রতিনিধি শ.আ.ম. হায়দারের তৃতীয় পুত্র। হেপাটাইটিস ‘বি’ পজিটিভ রোগে আক্রান্ত হয়ে আহসান হাবিবের লিভার নষ্ট হয়ে গেছে। বর্তমানে তিনি ভারতের তামিলনাড়ু প্রদেশের চেন্নাইয়ের এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ মুহূর্তে রোগীর লিভার পরিবর্তন ছাড়া বিকল্প চিকিৎসা নেই বলে ওই হাসপাতালের লিভার ট্রান্সপ্লান্টেশন বিভাগের প্রধান ডাঃ মুহাম্মদ আঃ নাঈন জানিয়ে দিয়েছেন। এ চিকিৎসায় প্রয়োজন কমপক্ষে ৫০ লাখ টাকা। এত বিপুল অর্থ জোগাড় করে পুত্রের চিকিৎসা করবেন এমন সামর্থ্য নেই সাংবাদিক পিতা হায়দারের। পরিবারটির আর্থিক অবস্থা ভাল না। চিকিৎসার পেছনে ইতোমধ্যে পরিবারটির সহায়সম্বল ফুরিয়ে গেছে। রাশেদ রংপুর কারমাইকেল থেকে ইতিহাসে মাস্টার্স করে একটি সরকারী চাকরি করেন। তিন বছর আগে তার বিয়ে হয়েছে। টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায় আহসান হাবিবের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ দেশের সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন অসহায় পিতা শ.আ.ম. হায়দার ও তার পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন রোগীর পিতা শ.আ.ম. হায়দারের এই মোবাইল নম্বরে ০১৭১২৭০৪৯৩২।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্য প্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্য প্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records