শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাতীয় দল থেকে নড়াইলের রুমি ও সালেহাকে বাদ ॥ সাংবাদিক সম্মেলন

জাতীয় দল থেকে নড়াইলের রুমি ও সালেহাকে বাদ ॥ সাংবাদিক সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ জাতীয় টেবিল টেনিস নারী দল থেকে বাদ পড়েছেন বর্তমান চ্যাম্পিয়ন নড়াইলের গর্ব মৌমিতা আলম রুমী ও ৫ বারের চ্যাম্পিয়ন সালেহা পারভীন। এক অক্টোবর আসন্ন এস এ গেমস এর জন্য জাতীয় টেবিল টেনিস নারী দল গঠনের সময় ক্যাম্পে ডাক পাবার আগ মূহুর্তে তাদেরকে বাদ দিয়েছে বাংলাদেশ টিটি ফেডারেশন। অন্যায়ভাবে দল থেকে বাদ দেয়ার প্রতিবাদে ক্ষুব্ধ হয়ে আজ বৃহস্পতিবার বেলা ১১টায় নড়াইল টেবিল টেনিসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে জাতীয় দলের টিটি খেলোয়াড়েরা।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাতীয় পুরুষ এককের ৫ বারের চ্যাম্পিয়ন মাহাবুব বিল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন মৌমিতা আলম রুমী, জাতীয় পুরুষ দলের খেলোয়াড় পরাগ, জাবেদ ও স্থানীয় টিটি খেলোয়াড় ও কোচগন।

বর্তমান নারী চ্যাম্পিয়ন ও দেশের একনম্বর নারী টিটি খেলোয়াড় রুমি অভিযোগ করেন, ফেডারেশন তাদের কাছ থেকে দু বেলার অনুশীলনের জন্য লিখিত নিলেও অন্যায়ভাবে বাদ দিয়েছে। জাতীয় টিটি খেলোয়াড়দের অভিযোগ, ফেডারেশনের বর্তমান সহ-সভাপতি অপসারনের দাবিতে এর আগে ঢাকায় সংবাদিক সম্মেলনের জের ধরে ক্ষিপ্ত হয়ে সালেহা ও রুমীকে বাদ দেয়া হচ্ছে। ফেডারেশন বর্তমান সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সাবেক দুই সাধারন সম্পাদক হাসান মুনীর ও এ টি এম শামসুল আলমের চাপে এই দুইজন জাতীয় খেলোয়াড়কে বাদ দিয়েছেন বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়। গত এস এ গেমস এ রুমী নিজে একাই দুটি সেট জিতে ব্রোঞ্জ এনে দিয়েছিলেন। একমাত্র এস এ গেমসে এই টিটির সাফল্য রয়েছে।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী