মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘আমাকে প্রলুব্ধ করবেন না, নিজের কাজে মন দিন’

যুক্তরাষ্ট্রে ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনে সাবেক ডেমোক্র্যাটিক প্রেসিডেন্ট পদপ্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের প্রতিদ্বন্দ্বিতা করা উচিত বলে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বিদ্রুপ করার পর তিনি মঙ্গলবার টুইটারে ট্রাম্পের প্রতি পাল্টা মন্তব্য ছুড়ে দিয়েছেন। খবর সিএনএন’র।

ট্রাম্প লিখেছেন, হিলারির উচিত এলিজাবেথ ওয়ারেনের কাছ থেকে প্রতিযোগিতা কৌশলে অপহরণ করে নেয়া। জবাবে হিলারি বলেছেন, ‘আমাকে প্রলুব্ধ করবেন না। নিজের কাজে মন দিন।’ তারা দু’জন ২০১৬ সালের নির্বাচনে পরস্পরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং বিতর্ক মঞ্চে উত্তপ্ত বাক্য বিনিময় করেছিলেন।

এরপর থেকে হিলারি তাকে প্রেসিডেন্ট পদের জন্য বৈপরীত্যসূচক বলে উল্লেখ করে এসেছেন। তিনি বিভিন্ন দিক থেকে ট্রাম্পের প্রশাসন নীতির তীব্র সমালোচক।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records