রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামরাইয়ে ডিবি পরিচয়ে ডাকাতি ॥ স্কুলছাত্র নিহত

সংবাদদাতা, সাভার, ২৮ সেপ্টেম্বর ॥ ধামরাইয়ে একটি বাড়িতে শুক্রবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতির কাজে বাধা দিতে গেলে ওই বাড়িতে থাকা রমজান আলী (১৫) নামের এক স্কুলশিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ডাকাতরা। জানা গেছে, শুক্রবার গভীর রাতে গাংগুটিয়া ইউনিয়নের জালসা গ্রামের সাঈদুর রমানের বাড়িতে ডিবি পুলিশের পরিচয়ে একদল ডাকাত ঘরের দরজা খুলতে বলে। প্রশাসনের লোক ভেবে গৃহকর্তা দরজা খুলে দিলে ভেতরে প্রবেশ করে তারা টাকা স্বর্ণালঙ্কারসহ মালামাল দাবি করে। এ সময় সাঈদুরের ছেলে জালসা স্কুলের নবম শ্রেণীর ছাত্র রমজান আলী এক ডাকাতকে জাপটে ধরে ফেলে। পরে তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসতে থাকলে ডাকাতরা রমজানকে উপযুপরি ছুরিকাঘাতে হত্যা করে নগদ টাকাসহ মালামাল নিয়ে পালিয়ে যায়।

বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্য আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্যকে আটক করেছে কোস্টকার্ড সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দুটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে সুন্দরবনের আমতলীখাল থেকে তাদের আটক করা হয়।

কৈখালি কোস্টকার্ড সদস্যরা জানান, সুন্দরবনে আমতলী খালে বনদস্যু সেলিম বাহিনীর সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের সেখানে অভিযান চালানো হয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তারা গুলিবর্ষণ করে।

কোস্টগার্ডও পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলির একপর্যায়ে বনদস্যু সেলিম বাহিনী পিছু হটে। সেখান থেকে দুই বনদস্যুকে আটক করা হয়। তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী