বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামরাইয়ে ডিবি পরিচয়ে ডাকাতি ॥ স্কুলছাত্র নিহত

সংবাদদাতা, সাভার, ২৮ সেপ্টেম্বর ॥ ধামরাইয়ে একটি বাড়িতে শুক্রবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতির কাজে বাধা দিতে গেলে ওই বাড়িতে থাকা রমজান আলী (১৫) নামের এক স্কুলশিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ডাকাতরা। জানা গেছে, শুক্রবার গভীর রাতে গাংগুটিয়া ইউনিয়নের জালসা গ্রামের সাঈদুর রমানের বাড়িতে ডিবি পুলিশের পরিচয়ে একদল ডাকাত ঘরের দরজা খুলতে বলে। প্রশাসনের লোক ভেবে গৃহকর্তা দরজা খুলে দিলে ভেতরে প্রবেশ করে তারা টাকা স্বর্ণালঙ্কারসহ মালামাল দাবি করে। এ সময় সাঈদুরের ছেলে জালসা স্কুলের নবম শ্রেণীর ছাত্র রমজান আলী এক ডাকাতকে জাপটে ধরে ফেলে। পরে তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসতে থাকলে ডাকাতরা রমজানকে উপযুপরি ছুরিকাঘাতে হত্যা করে নগদ টাকাসহ মালামাল নিয়ে পালিয়ে যায়।

বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্য আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্যকে আটক করেছে কোস্টকার্ড সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দুটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে সুন্দরবনের আমতলীখাল থেকে তাদের আটক করা হয়।

কৈখালি কোস্টকার্ড সদস্যরা জানান, সুন্দরবনে আমতলী খালে বনদস্যু সেলিম বাহিনীর সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের সেখানে অভিযান চালানো হয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তারা গুলিবর্ষণ করে।

কোস্টগার্ডও পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলির একপর্যায়ে বনদস্যু সেলিম বাহিনী পিছু হটে। সেখান থেকে দুই বনদস্যুকে আটক করা হয়। তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী