বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামরাইয়ে ডিবি পরিচয়ে ডাকাতি ॥ স্কুলছাত্র নিহত

সংবাদদাতা, সাভার, ২৮ সেপ্টেম্বর ॥ ধামরাইয়ে একটি বাড়িতে শুক্রবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতির কাজে বাধা দিতে গেলে ওই বাড়িতে থাকা রমজান আলী (১৫) নামের এক স্কুলশিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ডাকাতরা। জানা গেছে, শুক্রবার গভীর রাতে গাংগুটিয়া ইউনিয়নের জালসা গ্রামের সাঈদুর রমানের বাড়িতে ডিবি পুলিশের পরিচয়ে একদল ডাকাত ঘরের দরজা খুলতে বলে। প্রশাসনের লোক ভেবে গৃহকর্তা দরজা খুলে দিলে ভেতরে প্রবেশ করে তারা টাকা স্বর্ণালঙ্কারসহ মালামাল দাবি করে। এ সময় সাঈদুরের ছেলে জালসা স্কুলের নবম শ্রেণীর ছাত্র রমজান আলী এক ডাকাতকে জাপটে ধরে ফেলে। পরে তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসতে থাকলে ডাকাতরা রমজানকে উপযুপরি ছুরিকাঘাতে হত্যা করে নগদ টাকাসহ মালামাল নিয়ে পালিয়ে যায়।

বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্য আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্যকে আটক করেছে কোস্টকার্ড সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দুটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে সুন্দরবনের আমতলীখাল থেকে তাদের আটক করা হয়।

কৈখালি কোস্টকার্ড সদস্যরা জানান, সুন্দরবনে আমতলী খালে বনদস্যু সেলিম বাহিনীর সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের সেখানে অভিযান চালানো হয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তারা গুলিবর্ষণ করে।

কোস্টগার্ডও পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলির একপর্যায়ে বনদস্যু সেলিম বাহিনী পিছু হটে। সেখান থেকে দুই বনদস্যুকে আটক করা হয়। তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার