শনিবার ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

রঙ বাংলাদেশ

প্রকৃতির মতো উচ্ছল এখন সবাই উৎসবের রঙে রঙ মেলাতে। আর ক’দিন পরেই বাঙালী মেতে উঠবে শারদীয় উৎসবে। বাংলার উৎসবÑ সময়কে রাঙাতে সদা প্রস্তুত থাকে দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ। বাঙালীকে নানা পার্বণ আর উৎসবে প্রতিনিয়ত ফ্যাশনেবল করে তুলছে এই প্রতিষ্ঠানটি। আর প্রতিবারের মতো নজরকাড়া সংগ্রহ নিয়ে রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ অন্য সবার চেয়ে আলাদা। দারুণ সমৃদ্ধ এই সংগ্রহ কেবল বড়দের নয়, ছোটদেরও। প্রতিটি উপলক্ষে আমাদের শ্রদ্ধাভাজন অগ্রজ ও ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। রঙ বাংলাদেশ সবসময়েই বিভিন্ন থিমেই সংগ্রহ সাজিয়ে থাকে। এবার সেই ধারা অব্যাহত রাখা হয়েছে। শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে থিম হিসাবে বেছে নেয়া হয়েছে সন্দেশ, কলমকারি, দেবী দুর্গার অলঙ্কার আর ও মন্ত্র। এবারের শারদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪।

কে ক্র্যাফ্ট

শারদীয় দুর্গাপূজা উৎসবকে রাঙিয়ে দিতে কে ক্র্যাফ্ট করেছে বিশেষ আয়োজন। উৎসবকে আরও উৎসবমুখর করার প্রয়াসে পোশাকেও এনেছে উৎসবের আমেজ। শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, পাঞ্জাবি, শার্ট ও শিশুদেরসহ সকল ধরনের পোশাকেই থাকছে পূজার আমেজ। রং হিসাবে ব্যবহার করা হয়েছে মেরুন, লাল, সাদা, কোড়া, গেরুয়া ও অফহোয়াইট কালার।

কে ক্র্যাফটের সকল আউটলেট ও অনলাইন স্টোর শধুশৎধভঃ.পড়স এ (দেশীদশ শাখা ব্যতীত) পূজার আয়োজনসহ সকল পোশাকে থাকছে ২০% মূল্য ছাড়।

হাকিমের পর্দা

দেশের নানা উৎসব সামনে রেখে, পুরান ঢাকার ইসলামপুর চায়না মার্কেট বেজমেন্টে অবস্থিত দেশের ঐতিহ্যবাহীÑ পর্দা-সোফা-চাদর ও গাড়ির সিট এবং কুশন কভারের কাপড় বিক্রয় প্রতিষ্ঠানÑ এ হাকিম ট্রেডার্স, ক্রেতাদের জন্য দেশী-বিদেশী সকল প্রকারের কাপড়ের প্রচুর পসরা সাজিয়ে থাকে। ঘরের আভিজাত্য ফুটিয়ে তুলতে দৃষ্টিনন্দন পর্দা-সোফা কভারের বিকল্প অন্যকিছু নেই। রুচিসম্মত পর্দা ও সোফা কভারের কাপড় ক্রয় করতে আপনিও যেতে পারেন এ হাকিম ট্রেডার্সের বিক্রয় কেন্দ্রে। পছন্দমতো কাপড় অর্ডার দিয়ে পর্দা-সোফাকভার তৈরিও করা যাবে।

লা রিভ

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজাকে সামনে রেখে দেশের ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে নতুন ডিজাইনের পোশাক। উৎসবকে আরও বেশি রঙিন করতে লা রিভ নিয়ে এসেছে বিভিন্ন ধরনের নকশা ও প্যাটার্নে বৈচিত্র্যময় পোশাক। এবারের শারদীয় আয়োজন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। পোশাকে আরামের কথা চিন্তা করে বেছে নেয়া হয়েছে কটন, লিনেন কটন, জর্জেট, সিল্ক, এ্যান্ডি সিল্ক, এ্যান্ডি কটনসহ নতুন ধরনের উইভিং ডিজাইনের কাপড়। ঢাকা, নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেটের সব আউটলেটেই পাবেন চমৎকার এই শারদ সংগ্রহ। পাশাপাশি কিনতে পারেন অনলাইনে-িি.িষবৎবাবপৎধুব.পড়স এ থাকছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধা।

শীর্ষ সংবাদ:
এখন অপার সম্ভাবনা ॥ এক সময়ের অবহেলিত, বঞ্চিত দক্ষিণাঞ্চল         রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         পেঁয়াজ আতঙ্ক কেটে গেছে, কেনার হিড়িক নেই         এটিএম জালিয়াতি কমেছে         পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে এক নারী হাতিয়েছে ৩০ কোটি টাকা         করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা         করোনা শনাক্তে এ্যান্টিজেন ও এ্যান্টিবডি টেস্ট চালুর পরামর্শ         টিকা থেকে মাস্ক বেশি কার্যকর ॥ সিডিসি         ভারি বৃষ্টি উজানের ঢল- ধরলার পানি বিপদসীমার ওপরে         করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু         অপ্রতিরোধ্য গতিতে বাড়ছে মাদক পাচার, সেবন         আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী