সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জুয়েলের গানে মডেল ইমরান-শুভশ্রী কর

স্টাফ রিপোর্টার ॥ হালের ক্রেজ ইমরান মাহমুদুল। কণ্ঠ, সুর আর সঙ্গীত দিয়ে যিনি জয় করে নিয়েছেন অসখ্য ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতেই ইমরানের অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে তার ভক্তকুলকে। এবার অন্যের গানের মডেল হলেন এই শিল্পী। সময়ের আরেক শ্রোতাপ্রিয় শিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে মডেল হলেন ইমরান। তার সঙ্গে আছেন কলকাতার শুভশ্রী কর। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। সুহৃদ সুফিয়ানের কাব্যমালায় সুর, সঙ্গীতায়োজন এবং কণ্ঠ ধারণ করে ‘এক শিশি বিষ’কে গানে রূপান্তর করেছেন জুয়েল মোর্শেদ। ভিকি জাহেদ নির্মাণ করেছেন গানটির ভিডিও। প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন, গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভাল লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম , গানটির ভিডিও করছেন না কেন?

আসুন, জুয়েল মোর্শেদের মুখেই শুনি এর পরের গল্প। তিনি জানালেন ‘ইমরান যখন আমাকে বলল, গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবা? তাহলেই ভিডিও করব। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেল। ভিডিও নির্মাণের কাজ শুরু। ভিডিও নির্মাণ শেষ হয়ে এখন গানটির ভিডিও প্রকাশের পালা। আমি আশা করছি আমার শ্রোতা তো বটেই ইমরান ভক্তদের জন্য এই গানটি একটি বাড়তি বিনোদন। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আজ বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

শীর্ষ সংবাদ:
৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের        
//--BID Records