বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজবাড়ীতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

রাজবাড়ীতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী ॥ রবিবার দিবাগত রাতে রাজবাড়ী সদর থানার চন্দনী ইউনিয়নে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে আব্দুর রহিম (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। তার বাড়ী সদর থানার আলীপুর ইউনিয়নের ধুলদী জয়পুর গ্রামে। তার পিতার নাম হাসমত আলী।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার জানান, গতকাল বিকেলে তাকে গ্রেফতার করে জিঞ্জাসাবাদের এক পর্যায়ে তাকে নিয়ে রাত সাড়ে ৩টার দিকে চন্দনী ইউনিয়নের কালিবাড়ী নামক স্থানে অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় তার সহযোগীদের ছোড়া গুলিতে আব্দুর রহিম গুরুত্বর আহত হলে দ্রুত তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শুটারগান এবং ১ রাউন্ড গুলি উদ্ভার করে।

এঘটনায় হাবিবুর রহমান ও ইমন নামের দুই পুলিশ সদস্য আহত হয়। তাদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আব্দুর রহিমের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় হত্যা, ডাকাতি অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records