সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

রাজবাড়ীতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

রাজবাড়ীতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী ॥ রবিবার দিবাগত রাতে রাজবাড়ী সদর থানার চন্দনী ইউনিয়নে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে আব্দুর রহিম (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। তার বাড়ী সদর থানার আলীপুর ইউনিয়নের ধুলদী জয়পুর গ্রামে। তার পিতার নাম হাসমত আলী।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার জানান, গতকাল বিকেলে তাকে গ্রেফতার করে জিঞ্জাসাবাদের এক পর্যায়ে তাকে নিয়ে রাত সাড়ে ৩টার দিকে চন্দনী ইউনিয়নের কালিবাড়ী নামক স্থানে অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় তার সহযোগীদের ছোড়া গুলিতে আব্দুর রহিম গুরুত্বর আহত হলে দ্রুত তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শুটারগান এবং ১ রাউন্ড গুলি উদ্ভার করে।

এঘটনায় হাবিবুর রহমান ও ইমন নামের দুই পুলিশ সদস্য আহত হয়। তাদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আব্দুর রহিমের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় হত্যা, ডাকাতি অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে        
//--BID Records