রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাংশায় ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ১১ সেপ্টেম্বর ॥ পাংশায় শওকত আলী ম-ল নামে এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার মৌরাট ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বাগদুলী গ্রামের মৃত নজির আলী ম-লের ছেলে। স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শওকত আলী ম-ল বাগদুলী বাজারের পল্লী চিকিৎসক ডাঃ অজয়ের ফার্মেসিতে বসে ছিলেন। এ সময় একদল দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে পাংশা হাসাপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসক ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে রাত ৩টার দিকে তিনি মারা যান।

নরসিংদীতে যুবক

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে জানান, ডিশ ব্যবসাকে কেন্দ্র করে মোঃ রহুল আমিন (২২) নামে এক যুবককে খুন করেছে প্রতিপক্ষ। বুধবার নরসিংদী শহরের পূর্ব ব্রাহ্মন্দী মহল্লার জবা টেক্সটাইল মিলের পাশে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত রহুল আমিন একই মহল্লার বিল্লাল মিয়ার পুত্র। পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রুহুল আমিন পেশায় একজন রং ব্যবসায়ী। সম্প্রতি রহুল আমিন স্থানীয় ডিশ ব্যবসায়ী সারোয়ার হোসেনের কর্মচারী মনির হোসেনের কাছে এলাকার ডিশ ব্যবসার নিয়ন্ত্রণ দাবি করে। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এরই জের হিসেবে বুধবার বেলা ১১টার দিকে সারোয়ার হোসেনের ছেলে তানজিল, কর্মচারী মনির, ছোটন ও হৃদয় নামে চার যুবক রুহুল আমিনকে ডিশের ব্যবসার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে বাড়ির পাশে জবা টেক্সটাইল মিল সংলগ্ন মাঠে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে চলে যায়। রুহুল আমিনের চিৎকারে আশপাশের লোকজন ও পরিবারের সদস্যরা এসে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নওগাঁয় গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, বুধবার নওগাঁ শহরে প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ এবং স্থানীয়রা বলছে ডাকাতির উদ্দেশে এই হত্যাকা-ের ঘটনা ঘটে থাকতে পারে। সকাল ১০টা থেকে ১১টার মধ্যে হত্যাকা-ের এই ঘটনাটি সংঘটিত হয়েছে। শহরের পার-নওগাঁ ধোপাপাড়া পারাপার ঘাট সংলগ্ন মহল্লায় এই নৃশংস হত্যাকা-ের ঘটনাটি ঘটে।

জানা গেছে, ওই মহল্লায় নিজস্ব বাড়িতে দীর্ঘদিন ধরে সিলভার ব্যবসায়ী ইসরাইল তার স্ত্রী মোছাঃ ফাহিমা বেগমকে (৪৫) নিয়ে বসবাস করে আসছিলেন। তাদের কোন সন্তান ছিল না। কাজেই ইসরাইল ব্যবসা প্রতিষ্ঠানে চলে গেলে তার স্ত্রী একাই বাড়িতে থাকেন। দিনের একটি নির্দিষ্ট সময় কাজের মেয়ে তার সঙ্গে থাকে।

কুড়িগ্রামে যুবক

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের নেপারপুচি বিলে ধানক্ষেত থেকে মামুন (২০) নামে এক টাইলস মিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে পার্শ্ববর্তী সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপথি গ্রামের মৃত সৈফুর রহমানের পুত্র। বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে তার মরদেহ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের দাদা আব্দুল মজিদ জানান, মামুন টাইলস মিস্ত্রির কাজ করত। সোমবার সকালে কাজের উদ্দেশে সে বাইরে বের হয়। সেখান থেকে আর বাড়ি ফেরেনি।

শেরপুরে বৃদ্ধ

নিজস্ব সংবাদদাতা শেরপুর থেকে জানান, নকলায় নিখোঁজের দু’দিন পর একটি পুকুর থেকে ওসমান মুন্সী (৭৫) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার চন্দ্রকোনা কলেজ সংলগ্ন এক পরিত্যক্ত পুকুর থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত ওসমান মুন্সী উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের বন্দটেকী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ওসমান মুন্সী কয়েক মাস ধরে মানসিক ভারসাম্য হারিয়ে এদিক-সেদিক ঘুরাফেরা করত। সোমবার সন্ধ্যা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

মীরসরাইয়ে অজ্ঞাত ব্যক্তি

নিজস্ব সংবাদদাতা মীরসরাই, চট্টগ্রাম থেকে জানান, মীরসরাইয়ে একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার দুপুর ১টার সময় উপজেলার জোরারগঞ্জ থানাধীন ইছাখালী ইউনিয়নের লুদ্দাখালী গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে নিজাম উদ্দিনের পুকুর থেকে উক্ত লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের পর লাশটির পরিচয় স্থানীয় কেউ শনাক্ত করতে পারেনি।

পাথরঘাটায় বৃদ্ধ

সংবাদদাতা পাথরঘাটা, বরগুনা থেকে জানান, পাথরঘাটায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পাথরঘাটা পুলিশ। বুধবার দুপুর একটার দিকে উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের পূর্ব হাতেমপুর গ্রামের মধুমতি কোল্ডস্টোরেজ সংলগ্ন খাল থেকে উদ্ধার করা হয়।

টাঙ্গাইলে যুবক

নিজস্ব সংবাদদাতা টাঙ্গাইল থেকে জানান, সখীপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে জাবেদ আলী (২৫) নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় জাবেদ আলীর বাবা জয়নাল আবেদীনও ছুরিকাঘাতে আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ৯টায় উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ঘাটেশ্বরী গ্রামে। ওই রাতেই বাবা-ছেলেকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার বিকেলে ছেলে জাবেদ আলীর মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২         বারিধারায় ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট