শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএমজেএফ এর জাতীয় নির্বাহী কমিটি ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত

বিএমজেএফ এর জাতীয় নির্বাহী কমিটি ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনকল্যাণ ফাউন্ডেশন (বিএমজেএফ) এর কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় নির্বাহী কমিটি ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয় রামপুরাস্থ কেন্দ্রিয় কার্যালয়ে। সভায় গুরুত্বপূর্ণ এজেন্ডা ভিত্তিক আলোচনা হয়।

জাতির পিতার ৪৪তম শাহাদত উদযাপন উপলক্ষ্যে বিএমজেএফ আয়োজিত “জাতির পিতার সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন ও বিএমজেএফ এর করণীয় শীর্ষক আলোচনা সভা” ও প্রকাশিত “মুক্তিযুদ্ধই চেতনা” স্মরণীকার সফলতা-ব্যর্থতা নিয়ে বিস্তারিত আলোচনায় কিছু অনাকাঙ্খিত ভূল-ভ্রান্তি পরিলক্ষিত হয় এবং পরবর্তী যে কোন জাতীয় প্রোগ্রামে যাতে অনাকাঙ্খিত ভূল-ভ্রান্তি না হয় এবং সে ব্যাপারে দায়িত্ব পালনকারীগণকে দায়িত্ব নিতে জবাবদিহি করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং অনুষ্ঠানের সমস্ত আয়-ব্যয় পরীক্ষা পূর্বক আর্থিক সমস্যা সার্বিক সমাধানের সুপারিশসহ প্রতিবেদন জমা দিতে আর্থিক উপ-কমিটি গঠিত হয়। বিএমজেএফ মেডিকেল কলেজ ও জেনারেল হাসপাতাল সংক্রান্ত প্রকল্প এবং বিএমজেএফ কম্পিউটার একাডেমী/বিশ্ববিদ্যালয় সংক্রান্ত প্রকল্প।

সাংগঠনিক কাঠামো শক্তিশালী করার লক্ষ্যে দেশব্যাপী থানা/উপজেলা, জেলা, মহানগর ও বিভাগীয় কমিটি গঠণ করার বিষয়ে আলোচনা, সাংগঠনিক উপ-কমিটি গঠিত হয় বিএমজেএফ ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. মমতাজ খানম নিয়ে।

আগামী বিজয় দিবস-২০১৯ অনাড়ম্বরভাবে পালন করার জন্য যুগ্ম-মহাসচিব মো: আব্দুল আজিজ ও সদস্য-সচিব মো: গিয়াস উদ্দিন খানকে নিয়ে উপ-কমিটি গঠন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব মো: ফয়েজ উদ্দিন মিয়া।প্রতিষ্ঠাতা মহাসচিব ও নির্বাহী পরিচালকের পরিচালনায় সভায় অন্যান্যগণের মধ্যে উপস্হিত ছিলেন ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যানগণ, যুগ্ম-মহাসচিবগণ, সহ: মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সহ: সাংগঠনিক সম্পাদকগণ, দায়িত্বপ্রাপ্ত সম্পাদক ও সহ: সম্পাদকগণ।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা        
//--BID Records