বুধবার ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে ব্যবসায়ী হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৬ আগস্ট ॥ ব্যবসায়ী সোহেল হাওলাদারকে হত্যার প্রতিবাদে ও প্রধান আসামি আগামীতে যেন জামিন না পায় এবং খুনীদের ফাঁসির দাবিতে সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। পরে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করে নিহত সোহেলের পরিবার।

নিহত সোহেলের পরিবার বলেন, ‘প্রায় সাড়ে তিন মাস আগে সোহেলকে কুপিয়ে হত্যা করলেও প্রধান আসামি বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম জামিনে থাকায় আমরা ভয়ের মধ্যে থাকি। প্রধান আসামিকে জামিন না দেয়া ও সোহেল হত্যার সঠিক বিচারের দাবিতে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আমরা এই বিক্ষোভ ও মানববন্ধনের আয়োজন করেছি। আমরা এই হত্যার খুনীদের ফাঁসি চাই।’ কর্মসূচীতে নিহত সোহেলের পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে অংশগ্রহণকারী নাসির হাওলাদার বলেন, ‘অবিলম্বে সোহেল হত্যার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামকে গ্রেফতার করে কঠোর শাস্তির ব্যবস্থা করা না হলে আগামীতে এরকম হত্যার ঘটনা ঘটতেই থাকবে।’ উল্লেখ্য, গত ৯ মে রাজৈর উপজেলার বা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে একই এলাকার আবদুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদারের বিরোধ চলে আসছিল। সেই বিরোধ ও স্থানীয় প্রভাব বিস্তারের জের ধরে সিরাজুল ইসলাম ও তার লোকজন মিলে রাজৈরের মজুমদার বাজারের ব্রিজের কাছে সোহেল হাওলাদারকে একা পেয়ে কুপিয়ে হত্যা করে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারের সড়ক উন্নয়নে ২৭৪ কোটি টাকা অনুমোদন         বিএনপির অপকৌশলে ভোটার উপস্থিতি কম ॥ কাদের         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না         মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী         সমুদ্র অর্থনীতির সম্ভাবনার ফল পেতে প্রযুক্তি জ্ঞানসম্পন্ন দক্ষ জনবল প্রয়োজন : এলজিআরডি মন্ত্রী         দেশে ফেরা মাত্রই পিকে হালদারকে গ্রেফতারের নির্দেশ         এইচএসসির ফরম পূরণের কিছু টাকা ফেরতের সিদ্ধান্ত         আলিয়া মাদরাসা সংলগ্ন মাঠটি উন্মুক্ত করা হবে : মেয়র তাপস         সন্ধ্যার পর বন্ধ থাকবে দুর্গাপূজার মণ্ডপ         ঢাকা দক্ষিণ সিটিতে গুরুত্বপূর্ণ পাঁচ পদে রদবদল         নবেম্বরের মধ্যে বিজেএমসির শ্রমিকদের পাওনা পরিশোধ         কামাল হোসেনকে বহিষ্কারের হুমকি গণফোরামের বিদ্রোহীদের         পাউবোর প্রধান প্রকৌশলীসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা         করোনা ভাইরাসে আরও ২৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৫         ফেনীতে ধর্ষণবিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে শাহবাগ অবরোধ         আলুর দাম ৩৫ টাকা যাতে বাস্তবায়ন হয় সেজন্য আমরা চেষ্টা করবো ॥ কৃষিমন্ত্রী         আফগানিস্তানে ভিড়ের চাপে পিষ্ট হয়ে অন্তত ১৫ জনের মৃত্যু         হাইকোর্টে জামিন হয়নি এনু-রূপনের         সংসদের বিশেষ অধিবেশন বসছে ৮ নবেম্বর         লঘুচাপের প্রভাবে হতে পারে ঝড়, বন্দরে সতর্ক সঙ্কেত