রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেষবারের মতো হাত-পা নাড়াচ্ছে ইসরাইল ॥ জেনারেল সোলায়মানি

শেষবারের মতো হাত-পা নাড়াচ্ছে ইসরাইল ॥ জেনারেল সোলায়মানি

অনলাইন ডেস্ক ॥ ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ব্রিগেডের কমান্ডার মেজর জেনারেল কাসেম সোলায়মানি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ইহুদিবাদী ইসরাইলের পতনের সময় ঘনিয়ে এসেছে এবং মৃত্যুর আগে সে শেষবারের মতো হাত-পা নাড়াচ্ছে।

সম্প্রতি সময়ে ইরাক, সিরিয়া ও লেবাননের বিভিন্ন অবস্থানে ইসরাইলের সাম্প্রতিক ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার কথা উল্লেখ করে জেনারেল সোলায়মানি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

কুদস ব্রিগেডের কমান্ডারের টুইটার পেজে প্রকাশিত এক পোস্টে বলা হয়েছে, “এ ব্যাপারে কারো মনে যেন কোনো সন্দেহ না থাকে যে, এই উন্মত্ত অভিযানগুলো হবে ইহুদিবাদী ইসরাইলের শেষবারের মতো হাত-পা নাড়াচাড়া।”

ইহুদিবাদী ইসরাইল শনিবার রাতে ইরাক, সিরিয়া ও লেবাননের বিভিন্ন অবস্থানে ক্ষেপণাস্ত্র ও ড্রোন হামলা চালায়। সবগুলো হামলা ইরানি অবস্থানে চালানোর দাবি করে ইসরাইল বলেছে, ড্রোন দিয়ে অধিকৃত এলাকাগুলোতে হামলার পরিকল্পনা ব্যর্থ করে দেয়া হয়েছে।

তবে ইরানি অবস্থানে হামলা চালানোর ইহুদিবাদী দাবি মিথ্যা বলে প্রত্যাখ্যান করেছে তেহরান। লেবাননের হিজবুল্লাহ মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহও সিরিয়ায় ইরানি অবস্থানে ইসরাইলি হামলার দাবি প্রত্যাখ্যান করে বলেছেন, তেল আবিব বরং হিজবুল্লাহর অবস্থানে হামলা চালিয়েছে। তিনি এ হামলার প্রতিশোধ নেয়ারও হুমকি দিয়েছেন।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records