মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধবপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা খুন

মাধবপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা খুন

নিজস্ব সংবাদদাতা, মাধবপুর, হবিগঞ্জ ॥ মাধবপুরে মারপিটের কবল থেকে ছেলেকে উদ্ধার করতে গিয়ে সুজিত রেলি(৪৮) নামে এক বাবা খুন হয়েছেন। তিনি উপজেলার নয়াপাড়া চা বাগানের মৃত টুরু রেলির ছেলে।

সোমবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত সুজিতের পুত্রবধু সুষমা রেলি জানান, সুজিতের ভাই বুদু রেলি সোমবার সকালে পারিবারিক বিষয় নিয়ে সুজিতের মেয়েদের মারতে উদ্যাত হয়। এ সময় সুজিত রেলি ও তার ছেলে ধনু রেলি বাধা দিলে এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক বিতর্ক হয়। ঘটনার এক পর্যায়ে বুদু রেলির পক্ষ নিয়ে তার চাচাত ভাই হেলাল রেলি ও সেলিম রেলি অতর্কিত ভাবে সুজিত রেলির বাড়িতে আক্রমন চালিয়ে সুজিত রেলি ও তার ছেলে ধনু রেলিকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন সুজিত রেলি ও ধনু রেলিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক সুজিত রেলিকে মৃত ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে মাধবপুর সার্কেলের সককারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশের ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হচেছ। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শীর্ষ সংবাদ:
বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         নুরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক তরুণীর মামলা         নারায়ণগঞ্জে বিস্ফোরণ ॥ আরও একজনের মৃত্যু         ব্যাংকিং খাত তদারকি ও খেলাপি ঋণ কমাতে ১০ সুপারিশ টিআইবির         করোনা টিকার সমবণ্টনে ১৫৬ দেশের চুক্তি         আমরা প্রথম দেশে অ্যান্টিবডি তৈরি করি ॥ ড. জাফরুল্লাহ চৌধুরী         কক্সবাজার জেলা পুলিশের ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বদলি         শীতের সময় করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনা কী ?         এবার দেশের ভেতরই চ্যালেঞ্জের মুখে সু চি         মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় আক্রান্ত ৩ কোটি ১২ লাখ, মৃত্যু ৯ লাখ ৬৩ হাজার         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         রিজেন্টের সাহেদের বিরুদ্ধে মুন্সীগঞ্জে চেক জালিয়াতির মামলা         অস্ট্রেলিয়ার উপকূলে ৯০ তিমির মৃত্যু         ইরানের বিরুদ্ধে আবারও নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের         যুক্তরাষ্ট্রকে মধ্যপ্রাচ্যে তাদের ভবিষ্যৎ নিয়েও ভাবতে হবে ॥ লাভরভ         করোনা ভাইরাস নিয়ে শি জিনপিংয়ের সমালোচনাকারীর ১৮ বছরের কারাদণ্ড         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ