রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্পেনে গেল বাংলাদেশের জুনিয়র তীরন্দাজরা

স্পেনে গেল বাংলাদেশের জুনিয়র তীরন্দাজরা

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী ১৯-২৫ আগস্ট পর্যন্ত স্পেনের মাদ্রিদে ওয়ার্ল্ড আরচারি ইয়ুথ চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে। এই আসরে বাংলাদেশ থেকে জুনিয়র ও ক্যাডেট ক্যাটাগরিতে আট আরচার (৫ বালক এবং ৩ বালিকা), ২ প্রশিক্ষক এবং ২ কর্মকর্তা অংশ নেবেন। বাংলাদেশ আরচারি দল রিকার্ভ জুনিয়র বালক একক ও দলীয়, রিকার্ভ ক্যাডেট বালক একক, রিকার্ভ ক্যাডেট বালিকা একক ও মিশ্র দলীয় এবং কম্পাউন্ড জুনিয়র বালক একক ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে। ১৯ আগস্ট প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান এবং ২০ আগস্ট কোয়ালিফিকেশন রাউন্ড অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আরচারি দল শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে বিমানযোগে রওনা হয়। বাংলাদেশ দলের প্রধান পৃষ্ঠপোষক সিটি গ্রুপ ও আর্থিক সহায়তায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি), বাংলাদেশ সেনাবাহিনী এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বরাদ্দকৃত অর্থ থেকে এই চ্যাম্পিয়নশিপসের যাবতীয় ব্যয় নির্বাহ করা হবে।

বাংলাদেশ আরচারি দল ॥ রিকার্ভ-জুনিয়র বালক : হাকিম আহমেদ রুবেল, তামিমুল ইসলাম, সাকিব মোল্লা; রিকার্ভ-জুনিয়র বালিকা : মেহনাজ আক্তার মনিরা; কম্পাউন্ড-জুনিয়র বালক : ঐশ্বর্য্য রহমান; রিকার্ভ-ক্যাডেট বালক : প্রদীপ্ত চাকমা, রিকার্ভ-ক্যাডেট বালিকা : ইতি খাতুন, দিয়া সিদ্দিকী; হেড কোচ : মার্টিন ফ্রেডরিখ, কোচ : জিয়াউল হক, টিম ম্যানেজার : রশিদুজ্জামান সেরনিয়াবাত, দলনেতা : রাশীদুল হাসান।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records