শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভালো সিনেমায় অভিনয়ের সামর্থ্য আছে আমার ॥ শাহরুখ

ভালো সিনেমায় অভিনয়ের সামর্থ্য আছে আমার ॥  শাহরুখ

অনলাইন ডেস্ক ॥ সময়টা ভালো যাচ্ছে না বলিউড বাদশা শাহরুখ খানের। টানা সিনেমা বক্স অফসে মুখ থুবড়ে পড়ায় সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তিনি। যেখানে যাচ্ছেন সেখানেই তাকে ব্যর্থতা নিয়ে দু’কথা শুনিয়ে দেয়া হচ্ছে। একটা সময় প্রযোজকরা শাহরুখ খানের পেছনে চোখ বুঝে টাকা ঢালতেন, এখন তারাও শাহরুখ খানকে নিয়ে ছবি নির্মাণের আগে কয়েকবার ভাবছেন।

যদিও শাহরুখ খান কখনো শাক দিয়ে মাছ ঢাকেন না। বরং তিনি ব্যর্থতার নিজের কাঁধেই নেন। শুধু তাই নয়, এক এক করে তার ভুলগুলো খুঁজে বের করেন। শাহরুখ খান এসবে ভেঙে পড়ার পাত্র নন। কারণ তিনি সফল হওয়ার কৌশল জানেন। কেবল প্রয়োগের অপেক্ষামাত্র।

সম্প্রতি শাহরুখ খান উপস্থিত হয়েছিলেন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল মেলবোর্নের দশম সংস্করনে। সেখানে তিনি নিজের ব্যর্থ সিনেমা নিয়ে অকপট কথা বলেছেন। শাহরুখ খান বলেন, আমার চারপাশের অনেকে অনেক রকম কথা বলেন। কিন্তু আমি বিশ্বাস করি, ভালো সিনেমায় অভিনয় করার সামর্থ্য আছে আমার। গত ২০–২৫ বছরে আমার হাতে বেশকিছু ভালো সিনেমা আছে।

এসময় তিনি তার অভিনীত শেষ ছবি ‘জিরো’র বক্স অফিস ব্যর্থতা প্রসঙ্গ টেনে বলেন, ‘জিরো’ ছবি আমার জন্য বড় বিপর্যয় ছিল। তখন আমি নিজেকে বলেছিলাম, এতদিন সফলতা উপভোগ করেছি। এবার ব্যর্থতা উপভোগ করি। তাই আমি আগামী ৪–৫ মাস সময় নিয়েছি।

তিনি আরও বলেন, এটাকে বিরতি বলা যেতে পারে। মেলবোর্নে এসেছি। অনেক পরিচিত মানুষের সাথে আলোচনা করছি। আড্ডা দিচ্ছি। সেখান থেকে কিছু নতুন গল্প বের করার চেষ্টা করছি।

এদিকে শাহরুখ খান এখন প্রযোজনায় ব্যস্ত সময় পার করছেন। নেটফ্লিক্সের জন্য তিনি ‘বার্ড অব ব্ল্যাড’, ‘ক্লাস অব ৮৩’ ও ‘বেতাল’ প্রযোজনা করছেন।

শীর্ষ সংবাদ:
আঙ্গিনায় সবজি চাষ ॥ করোনা পরবর্তী সঙ্কট মোকাবেলায় পারিবারিক কৃষিতে জোর         করোনা থেকে মানুষকে রক্ষায় প্রাণপণ চেষ্টা করছি         বাজেটে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার কৌশল নেয়া হচ্ছে         করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, আক্রান্ত ২৪২৩         সংক্রমণের শুরুতেই ওষুধ দিলে করোনায় মৃত্যু শূন্য         বাংলামোটরে বাসচাপায় দুজন নিহত, চালক গ্রেফতার         করোনার কারণে আম রফতানি অনিশ্চিত         শব্দ দূষণের যন্ত্রণা থেকে আপাতত মুক্ত রাজধানীবাসী         সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চলছেই         করোনা উপসর্গ নিয়ে রানা প্লাজার মালিকসহ ১২ জনের মৃত্যু         চট্টগ্রামে অক্সিজেন সিলিন্ডারের তীব্র সঙ্কট         ৫৫ শতাংশ সক্ষমতায় শতভাগ কর্মী রাখা সম্ভব নয়         স্পেনে করোনায় চারদিনে কেউ মরেনি ॥ নতুন মৃত্যুপুরী মেক্সিকো         আইএমএফের ঋণে রিজার্ভে নতুন রেকর্ড         অর্থনীতি একেবারে স্থবির অবস্থায়, তাই কিছু ক্ষেত্র উন্মুক্ত করেছি ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪২৩         স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে আরও ঘনীভূত করবে ॥ সেতুমন্ত্রী         সরকারি চাকরীজীবিদের নমুনা সংগ্রহ-চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে         ১৩ বছরের মধ্যে ডিএসইতে সর্বনিম্ন লেনদেন         জুন থেকে শুরু হবে শ্রমিক ছাঁটাই : ড. রুবানা হক        
//--BID Records