শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদ উদযাপন শেষে ঢাকায় ফিরছে মানুষ

ঈদ উদযাপন শেষে ঢাকায় ফিরছে মানুষ

অনলাইন রিপোর্টার ॥ ঈদের ছুটি শেষে আজ মঙ্গলবার থেকে রাজধানী ঢাকায় ফিরতে শুরু করেছে কর্মজীবী মানুষ। তবে ঢাকা ফেরা মানুষের চাপ অনেকটা কম। অপরদিকে নানা কারণে ঈদে গ্রামে যেতে না পারা অনেকে ঢাকা ছাড়ছেন।

পরিবহন সংশ্লিষ্টরা জানিয়েছেন, ঢাকায় ফেরার চাপ আজ থেকে শুরু হচ্ছে। কারণ ঈদের ছুটি আজ শেষ হচ্ছে। আগামীকাল বুধবার থেকে অনেকেই অফিস করবেন। তাই ঝামেলা ছাড়াই অনেকে আগেভাগে চলে আসছেন। তবে ঢাকা ফেরা যাত্রীর তেমন চাপ নেই। আগামীকাল থেকে ঢাকা ফেরা মানুষের চাপ বাড়বে। আবার এখনো অনেক মানুষ ঢাকা ছেড়ে যাচ্ছেন। যারা ঢাকায় কোরবানি দিয়েছেন তারা গ্রামের স্বজনদের জন্য মাংস নিয়ে যাচ্ছেন।

এদিকে, আজ সকাল থেকেই ঢাকার রাস্তায় গণপরিবহনের সংখ্যা। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রিকশা, সিএনজি অটোরিকশা ও বাসের সংখ্যা বাড়ছে। সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে উবার-পাঠাওয়ের মতো রাইডশেয়ার প্রতিষ্ঠানগুলোর পরিবহন।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতীষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records