রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজকে দেখতে গেছেন হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাস্থ্যের খোঁজখবর নিতে রবিবার বেলা ১২টার পর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা ড. তৌফিক নেওয়াজকে দেখতে যান তিনি।

এসময় তিনি সেখানে নিবিড় পর্যবেক্ষণে থাকা ড. তৌফিক নেওয়াজের চিকিৎসার খোঁজখবর নেন এবং এসময় প্রধানমন্ত্রী সেখানে থাকা শিক্ষামন্ত্রীর সঙ্গেও কথা বলেন প্রধানমন্ত্রী।

বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের গণমাধ্যমকর্মীদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজের পাশে প্রায় ১৫ মিনিট অবস্থান করেন। এরপর ১২টা ৩০ মিনিটের দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন।

উল্লেখ্য, জুলাইয়ের ১৯ তারিখ রাতে ড. তৌফিক নেওয়াজ অসুস্থ হয়ে পড়লে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য আজ তার ভারত যাওয়ার কথা রয়েছে।

৯ আগস্ট শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আব্দুল আলিম খান জানান, ৭২ বছর বয়সী তৌফীক নাওয়াজ জুলাই মাসে ব্রেইন স্ট্রোক হওয়ার পর থেকে ২১ দিন ধরে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন। এখন নিজে শ্বাস-প্রশ্বাস নিতে পারেন। তবে চোখ মেলে তাকান না।

শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আরও বলেন, এর মধ্যে ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকরা এসে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার অস্ত্রোপচার করে গেছেন। মাথার ভেতরে অপারেশন করে দুটো রিং পরানো হয়েছে রক্ত চলাচল স্বাভাবিক করতে। তারপরে এখনও অজ্ঞান অবস্থায়। তবে তার অবস্থার খুব একটা উন্নতি হয়নি। তাই তাকে এখন ভারতে নেওয়ার প্রস্তুতি চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৩৯৫৪৩১
আক্রান্ত
১৬২৪১৭
সুস্থ
৬৪৪৯৯৪৩
সুস্থ
৭২৬২৫
শীর্ষ সংবাদ:
করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ২৩৯ গবেষকের চ্যালেঞ্জ        
//--BID Records