মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

র‌্যাম্পে অভিষেক সারার, অবাক ভাই ও প্রেমিক!

র‌্যাম্পে অভিষেক সারার, অবাক ভাই ও প্রেমিক!

অনলাইন ডেস্ক ॥ বলিউডে মাত্র দুটো চলচ্চিত্রে অভিনয় করেছেন সারা আলি খান, আর দুই ছবি দিয়েই বাজিমাত করেছেন এ তারকাকন্যা। জয় করেছেন অগণিত মানুষের মন। এবার র‌্যাম্পে অভিষেক হলো তাঁর। প্রথমবার হেঁটেই বাজিমাত করলেন। আর সেই দৃশ্য মুগ্ধ নয়নে দেখলেন ভাই ও ‘গুঞ্জরিত’ প্রেমিক!

সম্প্রতি ‘ইন্ডিয়া কোচার উইক ২০১৯’-এ ফাল্গুনি ও শেন পিককের ডিজাইনকৃত পোশাক পরে র্যাম্পে হাঁটেন নবাবনন্দিনী সারা আলি খান। কারুকাজশোভিত অফ-হোয়াইট লেহেঙ্গায় অপরূপ সেজেছিলেন সারা। দর্শকসারিতে বসেছিলেন তাঁর ‘ক্রাশ’ কার্তিক আরিয়ান ও ভাই নবাবজাদা ইব্রাহিম আলি খান। মজার ব্যাপার হলো, পাশাপাশি বসে কার্তিক ও ইব্রাহিম সারাকে উৎসাহ জুগিয়েছেন।

পাশাপাশি বসে কার্তিক ও ইব্রাহিম মুগ্ধ হয়ে দেখেছেন সারার র্যাম্পে হাঁটার দৃশ্য। করতালি দিয়েছেন। সেই অভূতপূর্ব দৃশ্যের ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। দর্শকসারির প্রথম লাইনে বসেছিলেন তাঁরা। বোঝাই যাচ্ছে, কার্তিক ও ইব্রাহিমের সম্পর্কও বেশ ভালো।

নবাবজাদি সারা আলি খান ও কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কিছুদিন ধরেই আলোচনা হচ্ছে। সারা প্রকাশ্যেই কার্তিকের সঙ্গে ডেট করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। জোর গুঞ্জন, তাঁদের ঘনিষ্ঠতা আরো জোরদার হচ্ছে। ভক্তদের চোখে, তাঁদের প্রিয় যুগল সারা-কার্তিক।

যদিও সারা ও কার্তিক দুজনই প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করে আসছেন। তবে তাঁদের রসায়ন যে চমৎকার, তার প্রমাণ অন্তর্জালে ছড়িয়ে পড়া বিভিন্ন ছবি। দুজন নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে যুগল ছবিও পোস্ট করেন। একে অপরকে দেন আদুরে খুদে বার্তাও।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে তাঁদের প্রেম নিয়ে জল্পনার শুরু। ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমা দিয়ে প্রচারের আলোয় আসেন কার্তিক। সর্বশেষ ‘লুকাচুপি’ও বক্স অফিসে হিট করে।

ওই শোর পরেই ঘোষণা আসে, লেখক-নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বাঁধছেন সারা ও কার্তিক। একাধিক ভাগের শুটিংও করেছেন দুজন। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ ছবি। এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। সূত্র : ইন্ডিয়া টিভি

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু