সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুর্যোগে আওয়ামী লীগ সব সময় জনগনের পাশে থাকে ॥ নাসিম

দুর্যোগে আওয়ামী লীগ সব সময় জনগনের পাশে থাকে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-আওয়ামীলীগ শুধু ভোটের রাজনীতি করে না, সুখে দুঃখে সব সময়ই মানুষের পাশে থাকে। বন্যা ভাঙ্গন কিংবা যে কোন দুর্যোগে আওয়ামীলীগ সব সময় জনগনের পাশে থাকে। কি›তু এ দেশে কিছু রাজনীতিবিদ আছেন, যারা ভোট এলে জনদরদী হয়ে ওঠেন, ভোট শেষে ঢাকায় বসে বক্তৃতা বিবৃতি দিয়ে দায়িত্ব শেষ করেন।

তিনি মভঁ শুক্রবার তাঁর নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলার বাঐখোলা ও পুর্ব খুকশিয়া এলাকায় ক্ষতিগ্রস্ত বন্যা নিয়ন্ত্রণ বাধ পরিদর্শনকালে স্বতঃস্ফুর্ত জনতার উদ্দেশে এ কথা বলেন। মোহাম্মদ নাসিম গত পাঁচ দিন সিরাজগঞ্জ বগুড়া এবং গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকার বন্যা পরিস্থিতি পরিদর্শন করেন এবং বানভাসি মানুষের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে বন্যাদুর্গত মানুষের উদ্দ্যেশে মোহাম্মদ নাসিম বলেছেন-প্রাকৃতিক যে কোন দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নেতাকর্মীরা জনগনের পাশে আছে এবং থাকবে। আওয়ামীলীগ ছাড়া অন্য কোন দল দুর্গত এলাকায় আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে। তিনি বন্যার পানি নেমে যাবার সাথে সাথে ক্ষতিগ্রস্ত বাঁধ পূণর্নির্মানের জন্য জনগনকে আশ্বস্ত করেন। একই সাথে পুণর্বাসন কাজু শুরু হবে বলে জানান। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপবিভাগীয় প্রকৌশলী একেএম রপিকুল ইসলাম,কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মেল হক বকুল,উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records