শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লামায় ফের আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ২৪ জুলাই ॥ লামা উপজেলার সড়ই ইউনিয়নে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের নাম আলমগীর সিকদার (৩৮)। সে লামা উপজেলার সড়ই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এই ঘটনায় বুধবার ভোরে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের হামজাপাড়া থেকে মোহাম্মদ আলী (২৪) নামের একজনকে আটক করে পুলিশ। জানা গেছে, মঙ্গলবার রাত ১১দিকে লামার সড়ই ইউনিয়নের হাসনাপাড়া এলাকার বাগানে যাওয়ার সময় ৪ থেকে ৫ সশস্ত্র সন্ত্রাসী তাকে মোটরসাইকেল নিয়ে ঘেরাও করে। পরে মোটরসাইকেলের উপর তাকে ধরে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয়রা সন্ত্রাসীদের ২টি মোটরসাইকেল আটক করে। এই বিষয়ে লামা পৌর মেয়র জহিরুল ইসলাম বলেন, সন্ত্রাসীরা অতর্কিত এসে তাকে কুপিয়ে হত্যা করে চলে যায়। আলমগীর সিকদার লামার সড়ই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলীর সন্তান। সন্ত্রাসীদের হাতে জনপ্রিয় এই জনপ্রতিনিধির সন্তান খুন হওয়ার ঘটনায় লামা উপজেলাজুড়ে আতঙ্ক বিরাজ করছে। এই বিষয় লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে আমরা তদন্ত করে দেখছি, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মং মং থোয়াই মার্মাকে বান্দরবান-রোয়াংছড়ি সড়কে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩২১৩১১৩৮
আক্রান্ত
৩৫৫৩৮৪
সুস্থ
২৩৭০৪৩১৭
সুস্থ
২৬৫০৯২
শীর্ষ সংবাদ:
অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের         কক্সবাজারে কর্মকর্তাসহ ২৬৪ পুলিশ সদস্য একযোগে বদলি         মিয়ানমার থেকে বছরে আসছে ৬ হাজার কোটি টাকার ইয়াবা         ড. কামাল হোসেনের গণফোরাম ভাঙছে         করোনায় দেশে মৃত্যু ও আক্রান্ত কমেছে         ডিজিটাল সুরক্ষা তৈরিতে সরকারের নানা উদ্যোগ         ধর্ষিত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা ॥ বিচারিক তদন্তের নির্দেশ         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে নজরদারি বেড়েছে         নিবন্ধন ছাড়া বেসরকারী হাসপাতাল চলতে দেয়া হবে না ॥ তাপস         রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         মন্ত্রণালয়ের সিদ্ধান্তের পর ১৫ দিনের মধ্যেই শুরু হবে এইচএসসি পরীক্ষা         প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পদোন্নতির দ্বার খুলছে         সিনেমা হল সংস্কারে বিশেষ তহবিল গঠন করা হবে : তথ্যমন্ত্রী         বসুন্ধরা কোভিড হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধের নির্দেশ         আরও ২টি বিশেষ ফ্লাইটের ঘোষণা দিল বিমান         কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি