বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বন্যার সময় প্রতিটি ঘরে খাদ্য পৌঁছে দেবে সরকার ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বন্যাদুর্গত মানুষের উদ্দেশে বলেছেন, প্রাকৃতিক যে কোন দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা জনগণের পাশে আছে এবং থাকবে। যতক্ষণ পর্যন্ত বন্যার পানি সরে না যাবে ততক্ষণ বন্যাকালীন সময়ে আওয়ামী লীগ সরকার প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেবে। তিনি মঙ্গলবার সিরাজগঞ্জের কাজীপুরে যমুনা নদীর দুর্গম চরে দিনভর বানভাসি মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। তিনি প্রথমেই যান খাসরাজবাড়ি ও নাটুয়ারপাড়া ইউনিয়নে। সেখানে তিনি বন্যাদুর্গত মানুষের সঙ্গে কথা কলেন এবং যমুনার ভাঙ্গন পরিস্থিতি সরেজমিন প্রত্যক্ষ করেন। এ সময় তিনি উপস্থিত দুর্গত মানুষের উদ্দেশে বলেছেন, আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল দুর্গত এলাকায় আসেনি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে। পানি নেমে গেলে রাস্তাঘাটসহ অবকাঠামো উন্নয়ন কাজ শুরু হবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন কাজীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা