বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মালদ্বীপে পরিবারের সঙ্গে শাহরুখ খান

মালদ্বীপে পরিবারের সঙ্গে শাহরুখ খান

অনলাইন ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খান মালদ্বীপে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন। স্ত্রী-সন্তানদের সঙ্গে অবসর উদযাপন করতে পেরে খুব উচ্ছ্বসিত এ মহাতারকা। মালদ্বীপের সৈকতকে বিদায় জানানোর পর মুম্বাইয়ে উড়াল দেওয়ার আগে বেশ কিছু ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি টুইটারে স্ত্রী গৌরী খান ও তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রাম খানের ছবিও পোস্ট করেছেন শাহরুখ। এবারের ভ্রমণ তাঁর কাছে একেবারেই ‘পারফেক্ট’ মনে হয়েছে। যেখানে তাঁর নিজেকেও পারফেক্ট স্বামী মনে হয়েছে। আর স্ত্রী গৌরীও পারফেক্ট, এমনকি সূর্যাস্তও পারফেক্ট ছিল এ অভিনেতার কাছে।

ছবিতে দেখা যাচ্ছে, দুই হাতে ভর দিয়ে পা দুটো আকাশের দিকে তুলে রেখেছেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান, লাল শর্টস পরেছিলেন তিনি। সৈকতে বসে বেশ আবেদনময় পোজ দিয়েছেন সুহানা, আকাশে তখন লাল আভা ছড়িয়ে পড়ছে। আর বাবার সঙ্গে জলমগ্ন খুদে তারকা আব্রাম। শাহরুখ-গৌরীর একটি দারুণ সেলফিও প্রত্যক্ষ করছেন ভক্তরা।

মালদ্বীপ ছাড়তে কষ্ট হচ্ছিল কিং খানের। একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করেছেন মাইক্রো-ব্লগিং সাইটে। লিখেছেন, মালদ্বীপ ছেড়ে যেতে খারাপ লাগছে। সেখানকার মানুষজন, নৈসর্গিক দৃশ্য সবকিছুই মিস করবেন বলেও জানালেন।

১৯৯১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহরুখ-গৌরী। ১৯৯৭ সালে তাঁদের কোলে আসে প্রথম পুত্রসন্তান আরিয়ান। ২০০০ সালে জন্ম হয় সুহানার। ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় তৃতীয় সন্তান আব্রামের।

শাহরুখ খানকে সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় দেখা যায়। ছবিতে তাঁর সহ-অভিনেত্রী ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। বক্স অফিসে ছবিটি সুপারফ্লপ হয়েছিল। আপাতত সিনেমায় নয়, পরিবারকে সময় দিতে চান বলিউডের বাদশাহ। সূত্র : হিন্দুস্তান টাইমস

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?