সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মালদ্বীপে পরিবারের সঙ্গে শাহরুখ খান

মালদ্বীপে পরিবারের সঙ্গে শাহরুখ খান

অনলাইন ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খান মালদ্বীপে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন। স্ত্রী-সন্তানদের সঙ্গে অবসর উদযাপন করতে পেরে খুব উচ্ছ্বসিত এ মহাতারকা। মালদ্বীপের সৈকতকে বিদায় জানানোর পর মুম্বাইয়ে উড়াল দেওয়ার আগে বেশ কিছু ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি টুইটারে স্ত্রী গৌরী খান ও তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রাম খানের ছবিও পোস্ট করেছেন শাহরুখ। এবারের ভ্রমণ তাঁর কাছে একেবারেই ‘পারফেক্ট’ মনে হয়েছে। যেখানে তাঁর নিজেকেও পারফেক্ট স্বামী মনে হয়েছে। আর স্ত্রী গৌরীও পারফেক্ট, এমনকি সূর্যাস্তও পারফেক্ট ছিল এ অভিনেতার কাছে।

ছবিতে দেখা যাচ্ছে, দুই হাতে ভর দিয়ে পা দুটো আকাশের দিকে তুলে রেখেছেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান, লাল শর্টস পরেছিলেন তিনি। সৈকতে বসে বেশ আবেদনময় পোজ দিয়েছেন সুহানা, আকাশে তখন লাল আভা ছড়িয়ে পড়ছে। আর বাবার সঙ্গে জলমগ্ন খুদে তারকা আব্রাম। শাহরুখ-গৌরীর একটি দারুণ সেলফিও প্রত্যক্ষ করছেন ভক্তরা।

মালদ্বীপ ছাড়তে কষ্ট হচ্ছিল কিং খানের। একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করেছেন মাইক্রো-ব্লগিং সাইটে। লিখেছেন, মালদ্বীপ ছেড়ে যেতে খারাপ লাগছে। সেখানকার মানুষজন, নৈসর্গিক দৃশ্য সবকিছুই মিস করবেন বলেও জানালেন।

১৯৯১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহরুখ-গৌরী। ১৯৯৭ সালে তাঁদের কোলে আসে প্রথম পুত্রসন্তান আরিয়ান। ২০০০ সালে জন্ম হয় সুহানার। ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় তৃতীয় সন্তান আব্রামের।

শাহরুখ খানকে সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় দেখা যায়। ছবিতে তাঁর সহ-অভিনেত্রী ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। বক্স অফিসে ছবিটি সুপারফ্লপ হয়েছিল। আপাতত সিনেমায় নয়, পরিবারকে সময় দিতে চান বলিউডের বাদশাহ। সূত্র : হিন্দুস্তান টাইমস

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী        
//--BID Records