বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রিয়া সাহার নিজ এলাকা নাজিরপুরে মানববন্ধন, বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২২ জুলাই ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মিথ্যা তথ্য দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করায় প্রিয়া সাহার বক্তব্যের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার নিজ এলাকার পিরোজপুরের নাজিরপুর উপজেলার জনগণ। সোমবার দুপুরে নাজিরপুর উপজেলা পরিষদ সড়কে কনসার্টেড ইম্পিরিয়্যাল ক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এদিকে প্রিয়া সাহার বেসরকারী উন্নয়ন সংস্থার (শারি) অধীন ও অর্থায়নে পরিচালিত সংখ্যালঘুদের মানবাধিকার সুরক্ষা বিষয়ক একটি সংগঠন সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা-(সুনাম) পিরোজপুর সদর উপজেলা কমিটি থেকে ২৫ জন সদস্য তার বক্তব্যের প্রতিবাদস্বরূপ স্বেচ্ছায় পদত্যাগ করেছে।

মানববন্ধনে বক্তারা বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের মিথ্যা তথ্য দিয়েছে প্রিয়া সাহা। প্রিয়া সাহা নিজ স্বার্থ হাসিলের জন্য বিদেশীদের কাছে দেশবিরোধী মিথ্যা তথ্য দিয়েছে। নাজিরপুরে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে সহাবস্থান করছে। এখানে কোন হিন্দু নির্যাতন বা গুমের ঘটনা নেই। বক্তারা আরও বলেন, প্রিয়া সাহা যে মিথ্যাচার করেছে তা রাষ্ট্রবিরোধী। এ কারণে প্রিয়া সাহাকে দেশে ফিরিয়ে এনে শাস্তি দাবি করেন তারা।

শীর্ষ সংবাদ:
হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ         বুদ্ধদেব ভট্টাচার্য ভারতের কেন্দ্রীয় সরকারের দেওয়া ‘পদ্মভূষণ’প্রত্যাখ্যান করেছেন         ঢাকায় ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনা মারা গেছেন ৯ হাজার ৪০২ জন         শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল